কলকাতার চার ছবিতে শাকিব খান!

0
183

ঢালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ঢাকাই সিনেমায় এক যুগেরও বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছেন। দর্শকদের উপহার দিয়েছেন জনপ্রিয় বেশকিছু সিনেমা। দেশীয় সিনেমার পাশাপাশি জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করে ওপার বাংলায় জনপ্রিয়তা পান এ নায়ক। এবার তিনি কলকাতার চার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’ দিয়ে যাত্রা শুরু করেন শাকিব খান। এরপর কলকাতায় শক্ত একটা অবস্থান তৈরি করেন। কলকাতার ‘ভাইজান এলোরে’, ‘নাকাব’ সিনেমায় অভিনয় করে কলকাতার দর্শকদের কাছে আগ্রহ তৈরি করেন। কলকাতার নামি প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দেন। কিন্তু শাকিব খানের পারিশ্রমিক বেশি চাওয়ায় এই প্রতিষ্ঠানের কর্ণধার অশোক ধনুকা ঘোষণা দেন কলকাতায় শাকিব খানের চাহিদা নেই তাই তাকে দিয়ে সিনেমা নির্মাণ করলে সিনেমায় লগ্নীকৃত টাকা ফেরত পাওয়া যাবে না। কিন্তু পরে এসব অভিযোগ তিনি অস্বীকার করে শাকিব খানকে নিয়ে আবারও সিনেমা নির্মাণের ঘোষণা দেন।

সম্প্রতি শাকিব খানকে নিয়ে কলকাতার দুটি প্রযোজনা প্রতিষ্ঠান চারটি সিনেমা নির্মাণ করবে। সিনেমাগুলোর বিষয়ে চুড়ান্ত সিদ্ধান হলে এ বিষয়ে মুখ খুলছেন না শাকিব খান।

এ বিষয়ে শাকিব খানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘কলকাতার দুটি প্রতিষ্ঠানের চারটি ছবিতে অভিনয় করবো। তবে এর বাহিরেও অন্য প্রযোজনা প্রতিষ্ঠানগুলো আমার সাথে যোগাযোগ করছে। তবে চারটি ছবির গল্প ভালো লাগায় কাজের জন্য সিদ্ধান্ত নিয়েছি। অন্য প্রতিষ্ঠানগুলো তোড়জোড় করুক, তখন ভেবে দেখব।

শাকিব আরও বলেন, দেশীয় সিনেমায় কাজ নিয়ে বর্তমানে বেশি সময় দিচ্ছি। দেশের সিনেমা,দেশের ইন্ডাস্ট্রি নিয়ে আগে ভাবতে হবে। এরপরই কলকাতার ছবির বিষয়ে ভাববো।

বর্তমানে ঢাকাই ছবির এ সুপারস্টার ‘শাহেন শাহ’ ও ‘একটু প্রেম দরকার’ সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here