কলাপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

0
173

টুয়াখালীর তুলাতলীতে কলাপাড়া-কুয়াকাটা সড়কে মোটরসাইকেলের ধাক্কায় তাসলিমা বেগম (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও কলাপাড়া থানার পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল দুপুরের দিকে তাসলিমা বেগম তাঁর ছোট ভাই মো. মনিরুল ইসলামের সঙ্গে কুয়াকাটার সৈকতে বেড়াতে যান। শেষ বিকেলে কুয়াকাটা থেকে ভাইয়ের মোটরসাইকেলে করেই আমতলীর উপজেলার কুকুয়া ইউনিয়নের নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় তিনি কোমরে ব্যথা অনুভব করলে তাঁর ভাই মোটরসাইকেল থামিয়ে রাস্তার পাশে দাঁড়ান। তাসলিমা বেগম কোমরের ব্যথা প্রশমনে রাস্তার পাশেই পায়চারি করছিলেন। এ সময় উল্টো দিকে থেকে বেপরোয়া গতিতে একটি মোটরসাইকেল এসে তাসলিমাকে সজোরে ধাক্কা দেয়। তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে তাঁর মাথা, মুখমণ্ডল ও হাত থেঁতলে যায়। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় দ্রুত তাঁকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তাসলিমা বেগমের ভাই মো. মনিরুল ইসলাম বলেন, যে চালকের মোটরসাইকেল তাসলিমাকে ধাক্কা দেয়, তিনি দ্রুত মোটরসাইকেল নিয়ে সটকে পড়েন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা শংকর কুমার পাল বলেন, ‘ওই নারীর মাথায় প্রচণ্ড আঘাত ছিল। নাক-কান দিয়ে রক্ত পড়ছিল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসার আগেই তিনি মারা যান। মস্তিষ্কে আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে।’

কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আলী আহম্মেদ বলেন,দুর্ঘটনার খবর পেয়ে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। এ বিষয়ে পরিবারের কোনো অভিযোগ ছিল না। এ কারণে মৃতদেহ পরিবারের সদস্যরা দাফনের জন্য বাড়িতে নিয়ে গেছেন।’ তিনি বলেন, তাসলিমা বেগম আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের ইদ্রিস মুন্সীর স্ত্রী।- প্রথম আলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here