কাঁদলেন এশিয়ান গেমসে স্বর্ণজয়ী স্বপ্নার ‘মা’ (ভিডিও)

0
191

শিয়ান গেমসের একাদশতম দিনে মহিলাদের জ্যাভলিন থ্রোতে সোনা জয় করেন ভারতীয় অ্যাথলিট স্বপ্না বর্মন। এশিয়াডে হেপ্টাথলনে এই প্রথমবার সোনা জয় ভারতের। ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি শহর সংলগ্ন কালিয়াগঞ্জের ঘোষ পাড়ায় বাড়ি স্বপ্নার। ওইদিন বাড়ির সকলেই চোখ রেখেছিলেন টিভির পর্দায়। স্বপ্নার সোনা জয় নিশ্চিত হতেই উল্লসিত হয়ে উঠেন তার গোটা পরিবার। আর স্বপ্নার মা বাসনাদেবী মেয়ের সোনা জয়ের আনন্দে তো কেঁদেই ফেলেন। একেই হয়তো বলে মায়ের আবেগ।

সোনা জয়ী স্বপ্নার মা বাসনাদেবী জানান, মেয়ে বিশ্ব চ্যাম্পিয়ান হোক এটাই চাই। তবে এখন ওর একটা চাকুরি দরকার। আজ মনে হচ্ছে ওর পেছনে সময় দিয়ে আধপেটা খাইয়ে এতোদিনে তার সার্থকতা পেলাম। ওর এই সাফল্য দেশকে এগিয়ে যেতে সাহায্য করল। মেয়েকে কখন ফোন করবো সেই অপেক্ষায় মুখিয়ে আছি।

এশিয়ান গেমসে স্বপ্নার এই অসাধারণ পারফরম্যান্সের জন্য ভারতীয় জ্যাভলিন থ্রোয়ার স্বপ্না বর্মনকে পুরস্কৃত করার সিদ্ধান্ত নেয় পশ্চিমবঙ্গ সরকার। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা স্বপ্নাকে ১০ লক্ষ টাকা নগদ পুরস্কার এবং সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন। তিনি নিজে স্বপ্নার মাকে ফোন করে কথা বলেন। সূত্র: ডেইলি হান্ট,

https://www.facebook.com/nhshamal/videos/10156715877887148/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here