কাল খসড়া সড়ক ও পরিবহন আইন (আরটিএ) অনুমোদন করবে মন্ত্রীসভা-নাসিম

0
232

হাবিবুল হাসানঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামীকাল সোমবার খসড়া সড়ক ও পরিবহন আইন (আরটিএ) অনুমোদন করবে মন্ত্রিসভা । আওয়ামীলীগ নেতৃত্বাধীন সরকার সব সময় প্রজন্মের সরকার। এটি সর্বদা মানুষের কল্যাণের জন্য কাজ করে ।

রবিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইআইসিসি) ২০২০ সালের মধ্যে “ মেসলেস, রুবেলা এবং সিআরএস এ্যালিমিন্যাশন” শীর্ষক একটি উচ্চ পর্যায়ের এ্যাডভোকেসি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, সরকার ছাত্রদের দাবি মেনে নিয়েছে এবং সেগুলো বাস্তবায়নে কাজ করছে। তিনি বলেন, রাস্তাঘাটের ঝামেলা নিয়ে লোকজন এখন উদ্বিগ্ন হচ্ছে। শিক্ষার্থীদের ন্যায্য দাবির আন্দোলনে অপশক্তির অনুপ্রবেশ ঘটেছে।

বিএনপি-জামায়াত এখন রাজনৈতিক স্বার্থ হাসিল করার জন্য ছাত্র আন্দোলনকে পূঁজি করে সারা দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে, যা কোনভাবে গ্রহণযোগ্য নয়। মন্ত্রী স্বাস্থ্য সেক্টরে ডাক্তার ও কর্মকর্তাদেরকে যথাযথভাবে নিজ নিজ কর্তব্য পালন করতে পরামর্শ দেন। অন্যথায় তারা এই ধরনের বিদ্রোহের মুখোমুখি হতে পারে বলে সংশ্লিষ্টদের সতর্ক করেন তিনি। স্বাস্থ্যমন্ত্রী আশ্বাস দেন যে, নির্বাচনের আগে ৭ হাজার ডাক্তার নিযোগ করা হবে।

অধ্যাপক এম এ কে আজাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, এমপি, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here