কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষ ৪ জঙ্গি নিহত

0
24


ভারতের জম্মু ও কাশ্মীরের নাগরোটা টোল প্লাজায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলি বিনিময়ে চার জঙ্গি নিহত হয়েছে। স্থানীয় বান টোল প্লাজায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এর ফলে আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

জানা গেছে, ভোর সাড়ে ৪টার দিকে এই সংঘর্ষ শুরু হয়। একটি ট্রাকে লুকিয়ে জঙ্গিরা এলাকায় ঢুকছিল। টোল প্লাজা পার্কিংয়ে তল্লাশির সময় তারা গুলি চালাতে শুরু করে।ওই হামলার ঘটনার পরপরই জম্মু-শ্রীনগর হাইওয়ে বন্ধ করে দেয়া হয়েছে। এলাকা জুড়ে চলছে সার্চ অপারেশন। পুরো এলাকায় হাই অ্যালার্ট জারি হয়েছে।

সিআরপিএফ মুখপাত্র শিবনন্দন সিং এদিনের সংঘর্ষের সঙ্গে গত জানুয়ারি মাসে পুলিশ ও সিআরপিএফ’র যৌথ বাহিনীর উপরে এই বান টোল প্লাজার কাছেই সন্ত্রাসীদের হামলার তুলনা করেছেন। তিনি বলেছেন, গাড়িতে চড়েই টোল প্লাজায় পৌঁছায় জঙ্গিরা।

এদিকে প্রতিরক্ষা দপ্তরের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল দেবেন্দর আনন্দ জানিয়েছেন, অভিযানে পরে সেনাবাহিনীও যোগ দিয়েছে।এর আগে গতকাল সন্ধ্যায় জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর সদস্যদের টার্গেট করে জঙ্গিরা। তবে তাদের ছোড়া গ্রেনেড লক্ষ্যভ্রষ্ট হলে অন্তত ১২ জন বেসামরিক নাগরিক আহত হয়েছে। সূত্র: আরটিভি নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here