কিংবদন্তী স্প্রিন্টার উসাইন বোল্ট কভিড আক্রান্ত

0
68

আটবারের অলিম্পিক স্বর্ণপদক জয়ী কিংবদন্তী স্প্রিন্টার উসাইন বোল্ট কভিড আক্রান্ত হয়েছেন। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় জ্যামাইকান তারকা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

বোল্ট জানান, শনিবার তিনি কভিড-১৯ পরীক্ষা করান। যার ফলাফল পজিটিভ এসেছে। হোম কোয়ারেন্টাইনে আছেন তিনি। টুইটারে পোস্ট করা বার্তায় বোল্ট বলেন, শুভ সকাল। আমি কভিড-১৯ আক্রান্ত হয়েছি। শনিবার আমি পরীক্ষা করিয়েছিলাম। অবশ্য নিজের শরীরে কোনো উপসর্গ নেই বলে জানিয়েছেন বোল্ট। সবাইকে সতর্ক এবং বাড়িতে থাকতে আবেদনও জানান তিনি।

ক’দিন আগেই ৩৪তম জন্মদিন উদ্যাপন করেছেন। যে উপলক্ষে পার্টিও করেছিলেন বোল্ট। যেখানে কোনো সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানা হয়নি।
ডেইলি মেইল তাদের খবরে বলেছে, ২১ আগস্ট হওয়া বোল্টের জন্মদিনের পার্টিতে অনেক বড় মুখ উপস্থিত ছিলেন। ক্রিকেটার ক্রিস গেইল, ম্যানচেস্টার সিটির তারকা ফুটবলার রহিম স্টার্লিং, বায়ার লেভারকুসেনের লিওন বাইলে আছেন এই দলে।

পার্টির ভিডিওতে অতিথিদের নিয়ে বোল্টকে নাচতে দেখা গেছে। সেই হিসেবে গেইল-স্টার্লিংরাও এখন ঝুঁকিতে। বিশ্ব নন্দিত ক্রীড়া তারকাদের মধ্যে নোভাক জোকোভিচের পর বোল্ট বড় নাম যিনি করোনায় আক্রান্ত হলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here