কিশোর গ্যাং গ্রুপের দ্বন্দ্বে খুন হয় স্কুল ছাত্র হৃদয়, প্রধান আসামি গ্রেফতার

0
164

রাজধানীর উত্তরখানে স্কুলছাত্র কামরুল হাসান হৃদয় হত্যা মামলার প্রধান আসামি কাশ্মীরি’ গ্রুপের মুরাদ হোসেন ওরফে রাব্বি ওরফে টেলি রাব্বিকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব-১। গতকাল গভীর রাতে গাজীপুরের জয়দেবপুর থানার ধীরাশ্রম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার (এএসপি) মো.কামরুজ্জামান বলেন, উত্তরখান এলাকায় একাধিক কিশোর গ্যাং গ্রুপ রয়েছে। এসব গ্রুপের মধ্যে ছোট খাটো বিষয় নিয়ে দ্বন্দ্ব লেগেই থাকত। স্থানীয় “বিগ বস/ছোটন’ গ্রুপ ও “কাশ্মীরি’ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের খুন হয় হৃদয়। হৃদয় বিগ বস/ছোটন’ গ্রুপের সদস্য। রাব্বিকে জিজ্ঞাসাবাদে জানায়, সে আফতাব উদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয় হতে ২০১১ সালে এসএসসি, ২০১৩ সালে বিএএফ শাহীন কলেজ থেকে এইচএসসি এবং আইএসটিটি মিরপুর থেকে ২০১৮ বিএসসি ইন টেক্সাইল পাস করে। বর্তমানে সে টঙ্গী জাবের এন্ড জুবায়ের ফেব্রিক্সে চাকুরীরত। ২০ মার্চ “বিগ বস’ গ্রুপের ছোটন ও তার সঙ্গীরা “কাশ্মীরি’ গ্রুপের এলাকায় গেলে “কাশ্মীরি’ গ্রুপের সদস্যদের সাথে বাকবিতণ্ডের ঘটনা ঘটে। এরই জের ধরে “বিগ বস’ গ্রুপের ছোটন ও তার সঙ্গীরা “কাশ্মীরি’ গ্রুপের মাসুদ ও তার ভাইকে মারধর করে। পরে কাশ্মীরি’ গ্রুপের সদস্যরা প্রতিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে।

২১ মার্চ দেশীয় অস্ত্র নিয়ে রাজবাড়ি বাহারেরটেক এলাকায় “বিগ বস’ গ্রুপের সদস্যদের উপর হামলা করে “কাশ্মীরি’ গ্রুপের সদস্যরা। ধারালো অস্ত্রের আঘাতে হৃদয় গুরুতর আহত হয় এবং “বিগ বস’ গ্রুপের আরও কয়েকজন আহত হয়। স্থানীয়রা আহতদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করে। ঘটনার দিন বিকেলে হৃদয় মাঠে খেলার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়েছিল। স্থানীয় দি চাইল্ড ল্যাবরেটরী স্কুলে ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here