কি পরিকল্পনা করছেন শাহরুখ?

0
324

গণমাধ্যম ডেস্কঃ বলিউডের বাদশা শাহরুখ খান। প্রতি বছরই সিনেমা নিয়ে তার নতুন কিছু চমক থাকেই। আর এবছরও তার ব্যতিক্রম হচ্ছে না। বছরের শুরুতেই ঘোষণা আসে তার নতুন সিনেমা ‘জিরো’ নিয়ে। ছবিটি এই মুহুর্তে বলিউডের সবচেয়ে দামী সিনেমা হতে চলেছে!

‘জিরো’র টিজার মুক্তি পাওয়ার পর ব্যাপক সাড়া ফেলেছে তার ভক্তদের মাঝে। জানা গেছে, সবকিছু ঠিক থাকলে বড়দিন উপলক্ষে ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। আর তাইতো, সিনেমাটির প্রচারণা নিয়ে ইতোমধ্যেই পরিকল্পনা শুরু করে দিয়েছেন কিং খান।

প্রচারণায় বরাবরই এগিয়ে শাহরুখ। ‘জিরো নিয়েও রয়েছে তার বিশেষ প্রচারণা কৌশল। এরইমধ্যে শোনা গেল, এবার শুধুমাত্র ভারতের মধ্যেই নয় আন্তর্জাতিক পর্যায়েও ‘জিরো’ সিনেমার প্রচারণার কাজ চালাবেন শাহরুখ।

রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়েলো প্রোডাকশনের ব্যানারে নির্মিত হওয়া এ ছবিটি পরিচালনা করছেন আনন্দ এল. রায়। প্রযোজনা করেছেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। ইতোমধ্যেই সিনেমাটি অনেকটা শুটিংই শেষ।

বামনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখকে। ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। এছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন জুহি চাওলা, রানী মুখার্জিসহ আরও অনেক নামি দামি তারকা।

বিশাল বাজেটের এই ছবিটাতে দেখা যাবে ভিএফএক্স-এর সর্বোচ্চ ব্যবহার। এখন দেখা যাক ভক্তদের কতটা চমকে দিতে পারেন শাহরুখের এই ‘জিরো’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here