কুড়িগ্রাম থেকে নির্বাচন করছেন ইমরান এইচ সরকার

0
154

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে গড়ে উঠা গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। তিনি জানান, এলাকাবাসীর অনুরোধ ও আগ্রহের বিষয়ে চিন্তা-ভাবনা করে খুব শিগগরই এ বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।

ইমরান আরো বলেন, ‘‘এলাকাবাসী চাইছেন কুড়িগ্রাম-৪ (রৌমারি-রাজিবপুর-চিলমারি) আসনে নির্বাচন করি। এলাকার মুরুব্বিরা প্রতিনিয়তই আমাকে ফোন দিচ্ছেন, আমার বাবাকে অনুরোধ করছেন। আমি এ বিষয়ে চিন্তা-ভাবনা করছি। খুব দ্রুতই আপনাদের এ বিষয়ে জানাতে পারবো।”

তবে তার ঘনিষ্ট কয়েকজন নিশ্চিত করেছেন, তিনি নির্বাচনে প্রার্থী হচ্ছেন।

নির্বাচন করলে কোন দলের হয়ে করবেন? এমন প্রশ্নের জবাবে ইমরান এইচ সরকার বলেন, আমি সাধারণ মানুষের জন্য কাজ করি, সাধারণ মানুষের হয়ে কাজ করি, আমি তো কোন দলের কর্মী না। আমি সাধারণ মানুষের জন্যই কাজ করে যেতে চাই।

তরুণদের কাছে আপনি বেশ পরিচিত মুখ, আপনি কি মনে করেন নির্বাচন করার জন্য এটাই উপযুক্ত সময়? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের রাজনীতির যে অচল অবস্থা চলছে, তাতে পরিবর্তন আনার জন্য তরুণদেরকেই এগিয়ে আসতে হবে। সাধারণ মানুষ আমাকে ভালোবাসে, তরুণরা ভালোবাসে।

‘‘তবে আমি নির্বাচন করবো কিনা সার্বিকভাবে তা নির্ভর করবে পরিবেশ পরিস্থিতি কেমন থাকে তার ওপর।’’ যোগ করেন ইমরান।

তিনি আরো বলেন, আমার এলাকা এমনিতেই অবহেলিত, সেখানে তেমন কোন উন্নয়ন হয়নি। এলাকার মানুষের জন্য কাজ করার ইচ্ছে আছে। তবে সবকিছু নির্ভর করবে পরিস্থিতির ওপর।  চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here