কোভিডমুক্ত হলেন মাশরাফীর বাবা-মা

0
68

করোনামুক্ত হয়েছেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মর্তুজা স্বপন ও মা বলাকা মর্তুজা। শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’- এর কর্মকর্তা রাসেল বিল্লাহ। এছাড়া মাশরাফীর মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহার দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হলে রেজাল্ট নেগেটিভ আসে। ডেইলি বাংলাদেশ

গত ৭ আগস্ট মাশরাফীর পরিবারের এই চার সদস্য করোনা পজিটিভ হন। দুই সপ্তাহ চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নিয়ে সকলে সুস্থ হয়েছেন।

জানা গেছে, শরীরে করোনার উপসর্গ থাকায় গত ৬ আগস্ট বৃহস্পতিবার মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, মা হামিদা মোর্ত্তজা, মামি কামরুন নাহার ও ছোট ভাই মুরসালিনের স্ত্রী সুমাইয়া খাতুন নমুনা দেন। পরে শুক্রবার (৭ আগস্ট) রাতে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এর আগে গত ১৯ জুন করোনাভাইরাস পরীক্ষা করান মাশরাফী। পরদিন তার ফল আসে পজিটিভ। আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। এরপর ১২ জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নেগেটিভ ফল পাওয়া যায়।

এমপি মাশরাফীর স্ত্রী সুমনা হক এবং ছোট ভাই মোরসালিন মোর্ত্তজাও করোনাভাইসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তারা সুস্থ রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here