কোভিড উপসর্গ নিয়ে দুই জেলায় ৫ জনের মৃত্যু

0
48

কোভিড উপসর্গ নিয়ে মারা যাচ্ছে বিভিন্ন জেলার মানুষ, এখন পর্যন্ত দুই জেলায় ৫ জনের মৃত্যু খবর পাওয়া গেছে। বাংলানিউজ

বরিশাল: করোনার উপসর্গ নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করে শেবাচিমের প্রশাসনিক শাখা। জাকির ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি এলাকার মালেক হোসেনের ছেলে।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। ফলাফল এলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

বরিশালে মঙ্গলবার নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা এক হাজার ২৮৮ জন। এর মধ্যে ২২০ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং ব্যক্তি মারা গেছেন ১৯ জন।

ফেনী: জ্বর-শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ফেনীতে একদিনে চার জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) দুপুর থেকে দিনগত রাত পর্যন্ত তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন- ফেনী শহরের একাডেমি এলাকার বাসিন্দা নুরুল ইসলাম (৮৪), নোয়াখালীর সেনবাগ উপজেলার বিরেন্দ্র বরুন (৬৫), ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী এলাকা নজরুল ইসলাম (৪৫) ও দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের কামারপুকুরিয়া গ্রামের আহছান উল্যাহ (৫০)।

এদের মধ্যে দু’জন ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ও একজন বেসরকারি হাসপাতালে এবং একজন নিজ বাড়িতে মারা গেছেন। তবে নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা বন্ধ থাকায় মিলছে না আক্রান্তদের তথ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here