কোর্টে আটকে রাখলে নির্বাচনী কাজ কেমনে করবো: খালেদা

0
153

নানা প্রতিবন্ধকতার মধ্য দিয়ে আমরা নির্বাচনে অংশ নিচ্ছি, এভাবে কোর্টে আটকে রাখলে নির্বাচনী কাজ কেমনে করবো- নাইকো দুর্নীতি মামলার শুনানির এক পর্যায়ে এ মন্তব্য করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

একই সঙ্গে আদালতে পুলিশের উপস্থিতি এবং আদালতের পরিবেশ নিয়েও অসন্তোষ প্রকাশ করেন বেগম জিয়া। বুধবার (১৪ নভেম্বর) নাইকো দুর্নীতি মামলার শুনানি অনুষ্ঠিত হয়।

এর আগে হুইল চেয়ারে করে বেগম জিয়াকে আদালতে হাজির করা হয়। এরপর শুরু হয় এ মামলার অভিযোগ গঠনের শুনানি। আদালতে শুনানি করেন মামলার আরেকজন আসামির ব্যারিস্টার মওদুদ আহমদ। পরে নির্বাচনের জন্য শুনানি মুলতবির জন্য আবেদন করা হয়। পরে আদালত ৩ জানুয়ারি পরবর্তী দিন ধার্য করেন।

উল্লেখ, কানাডীয় কোম্পানি নাইকোর সঙ্গে চুক্তির ফলে রাষ্ট্রের তিন হাজার সাতশ ৭৭ কোটি টাকা ক্ষতির অভিযোগ ২০০৭ বেগম জিয়াসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করে দুদক।

ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেন, মামলা কিছুক্ষণ চলার পর আমরা একটি দরখাস্ত করি, মামলার শুনানি মুলতবি করার জন্য। সরকার পক্ষ থেকে তীব্র প্রতিবাদ করা হয়। আদালত শেষ পর্যন্ত ২০১৯ সালের ৩ জানুয়ারি পর্যন্ত নাইকো মামলার কার্যক্রম স্থগিত করেছেন।

এদিকে খালেদা জিয়া বলেন, মাদরাসায় যে আদালত ছিল, সেখানে করলে-তো কোনো সমস্যা নেই। সময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here