ক্রমেই ট্রাম্পের ওপর থেকে বিশ্বাস হারাচ্ছে জনগণ: জয়পাল

0
179

নগণ ক্রমেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর থেকে বিশ্বাস হারাচ্ছে বলে মন্তব্য করেছেন মার্কিন কংগ্রেসের ভারতীয় বংশোদ্ভূত সদস্য প্রমিলা জয়পাল। এই পরিস্থিতি ২০১৬ সালে দেশটির প্রেসিডেন্ট নির্বাচনে রুশ সম্পৃক্ততা নিয়ে তৈরি হয়েছে বলে তিনি মন্তব্য করেন। জয়পাল এমন একটি সময় মন্তব্যটি করলেন যখন ট্রাম্পের নির্বাচনী প্রচারণা বিভাগের সাবেক প্রধান পল ম্যানাফোর্ট ঘটনাটি তদন্তে সহায়তা করার প্রতিশ্রুতি দিয়েছেন।

জয়পাল বলেন, বিষয়টি একপাক্ষিক হিসেবে দেখা হলেও আসলে তা নয়। এখানে শুধু ট্রাম্প নিজেই দায়ী হতে পারে না। তার নির্বাচনী প্রচারণা বিভাগের উপদেষ্টা, ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, ব্যক্তিগত আইনজীবীসহ যারা প্রচারণার সাথে জড়িত তারা সবাই অপরাধী হতে পারে।

উল্লেখ্য, ট্রাম্পের হয়ে রাশিয়া ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের জাতীয় নির্বাচনে প্রভাব খাটিয়েছে বলে অভিযোগ রয়েছে। এই অভিযোগটি খতিয়ে দেখতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এফবিআই এর সাবেক প্রধান রবার্ট মুলারের নেতৃত্বে একটি বিশেষ কাউন্সিল গঠন করা হয়েছে। ইতোমধ্যেই এই ঘটনার সাথে জড়িত সন্দেহে অন্তত ৩ জন রুশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগও আনা হয়েছে। ইয়ন নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here