ক্রিকবাজের প্রতিবেদন- বিসিবি মার্চে বিপিএল আয়োজন করতে চায়

0
26

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর মাঠে গড়ায় গত ডিসেম্বরে। চলতি বছরের ডিসেম্বরে অষ্টম আসর শুরু করার কথা ছিল। তবে করোনা ভাইরাসের কারণে সেপ্টেম্বরের শেষদিকেও খেলা মাঠে ফেরানো যায়নি। তবে শিগগিরই ঘরোয়া ক্রিকেট শুরুর পরিকল্পনা থাকা বোর্ড আগামী মার্চে বিপিএল আয়োজন করতে চায়। তার আগে ঘরোয়া ক্রিকেটের সবগুলো টুর্নামেন্টের একটি করে আসরও সম্পন্ন হবে। তবে বিপিএল আয়োজনের আগে আসরে বিদেশি ক্রিকেটারদের অংশগ্রহণ নিশ্চিত করেতে চায় বিসিবি।

এ বিষয়ে ক্রিকেট সংবাদমাধ্যম ক্রিকবাজকে বিসিবির সদস্য সচিব ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক বলেন, বিপিএলে বেশ কয়েকজন বিদেশি ক্রিকেটার খেলেন। আম্পায়ার, ব্রডকাস্টিং ইউনিটের সদস্য-ওদেরও থাকার ব্যবস্থা করতে হয়। বড় তারকাদের আনা না গেলে বিপিএলে আকর্ষণ থাকবে না।

আর তাই বিদেশিদের কাছে বাংলাদেশে খেলা সহজ হিসেবে তুলে ধরা বিসিবির জন্য বড় চ্যালেঞ্জ। করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণের কারণে বাইরের অনেক দেশে সফরের জায়গা হিসেবে বাংলাদেশ বর্তমানে কিছুট ঝুঁকিপূর্ণ। অবশ্য মল্লিক আশাবাদী, প্রিমিয়ার লিগের মত আসর্ আয়োজন করে বাংলাদেশ বিপিএল আয়োজনের জন্য নিজেদের যোগ্য হিসেবে জাহির করতে পারবে। তিনি আরও জানান, আমরা মার্চে বিপিএল আয়োজনের চেষ্টা করতে পারি। তবে এটা নির্ভর করছে বিশ্বের করোনা পরিস্থিতির উপর। – ক্রিকবাজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here