খালেদার মনোভাব জানা যাবে আজ, আশ্বস্ত নয় তারেক রহমান

0
118

লের চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার বন্দোবস্ত করতে অনেকদিন ধরে রাজধানীর বেসরকারি ইউনাইটেড হাসপাতালে চেয়ে আসছে বিএনপি।  তবে সম্প্রতি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে হাইকোর্টের দেওয়া সিদ্ধান্তে কিছুটা নমনীয় হয়েছে দলটি। তবে এখনও আশ্বস্ত নয় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ বিকেলে বঙ্গবন্ধু মেডিকেলে চিকিৎসা নেওয়ার বিষয়ে কারাবন্দী খালেদা জিয়ার মনোভাব জানা যাবে।

গতকাল খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী আবদুস সাত্তার এই প্রতিবেদককে বলেন, আজ ম্যাডামের সঙ্গে আমরা দেখা করে চিকিৎসার বিষয়ে উনার ব্যক্তিগত মনোভাব ও সিদ্ধান্তের কথা জানব।

বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায় না মন্তব্য করে তিনি বলেন, আমরা চাই উনার সঠিক চিকিৎসা। পছন্দের জায়গায় চিকিৎসা নেয়া উনার অধিকার। এখন হাইকোর্ট ম্যাডামের পছন্দের তিনজন চিকিৎসক রাখতে পারবেন বলে সিদ্ধান্ত দিয়েছেন। এটা ইতিবাচক তবে আমরা পুরো আশ্বস্ত হওয়ার কিছু দেখছি না।

সাত্তার জানান, বিএনপি চেয়ারপারসনের বড় ছেলে ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও খালেদা জিয়ার চিকিৎসা ইউনাইটেড হাসপাতালে চাচ্ছেন। তিনি হাইকোর্টের সিদ্ধান্তের বিষয়ে এখনও কিছু জানাননি। তবে তার মায়ের চিকিৎসা নিয়ে রাজনীতি না করার অনুরোধ করেছেন। দ্রুত সুচিকিৎসার দাবি জানান তারেক।

বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও খালেদা জিয়ার বলেন, কারাগারে বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ হয়ে পড়েছেন। গত আট মাস ধরে আমরা তার চিকিৎসার কথা বলছি। এখন খালেদা জিয়া হুইল চেয়ারে চলেন, তার পরও বলা হচ্ছে কিছুই হয়নি। যা খুবই দুঃখজনক। এখনও সরকার আমাদের ইউনাইটেড হাসপাতালের দাবি মেনে নেয়নি। এতে উনার চিকিৎসা কার্যক্রম প্রলম্বিত হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here