খালেদার মুক্তি না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

0
130

বেগম জিয়ার সাজা বাতিল ও নিঃশর্ত মুক্তির দাবিতে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ সমাবেশ করেছেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে, বেগম জিয়াকে কারাগারে আটকে রেখে দেশে একতরফা নির্বাচনের ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেন নেতারা।

রাজশাহী: মঙ্গলবার সকালে রাজশাহী নগরীর দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন শত শত নেতাকর্মী। এ সময় বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা। সমাবেশে, বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে বিভিন্ন শ্লোগান দেন নেতাকর্মীরা।

বরিশাল: বরিশাল নগরীতে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা। এসময় সমাবেশে যোগ দিতে নেতাকর্মীরা মিছিল নিয়ে আসলে, সেখানে বাধা দেয় পুলিশ। ধাওয়া দিয়ে আটক করা হয় একজনকে।

খুলনা: খুলনায় দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেন মহানগর ও জেলা বিএনপির নেতাকর্মীরা। এ সময় বক্তারা, দেশে একতরফা নির্বাচনের ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেন। পাশাপাশি বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বগুড়া: বগুড়ায় বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে বিএনপিসহ ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা অংশ নেন। পরে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

মেহেরপুর: মেহেরপুরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেছে জেলা বিএনপি। অবিলম্বে বেগম জিয়ার মুক্তি দেয়া না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন নেতারা।

এছাড়া, যশোর, জামালপুর ও রাঙামাটিসহ দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি নেতাকর্মীরা।  সময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here