খালের পাড়ে দীপিবীরের বিয়ে?

0
142

দীপিকা–রণবীরের প্রেম চলছে, শুরুতে এমন গুঞ্জন ছড়িয়েছিল। দেখা গেল, বলিউডের গুঞ্জন মিথ্যে হয় না। পরে ছড়াল বিয়ের খবর। একদিন পাত্রী নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন সেই খবর। সবার কাছে চাইলেন আশীর্বাদ। কিন্তু কিছুতেই জানা যাচ্ছিল না, কোথায় হবে তাঁদের বিয়ে। শুধু এতটুকু জানা যায় বিয়ে হচ্ছে ইতালিতে। সম্প্রতি জানা গেছে, ইতালিতে পর্যটকদের আকর্ষণের জায়গা খালের পাড়ে ভিলা দে বিয়ানেলোতে হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। ১৭ শতকের চোখজুড়ানো এ স্থাপনা পৃথিবীর নন্দিত পর্যটনের স্থান।

বাবুর্চির সঙ্গে চুক্তি
বিয়ের মাত্র দুই সপ্তাহ বাকি। অতিথিরা যাতে নাখোশ না হন, সে জন্য চেষ্টার কোনো ত্রুটি রাখা হবে না। এক বেলা যাতে পেটপুরে খেতে পারেন তাঁরা, যেন বলতে না পারেন যে মাংসে লবণ কম হয়েছিল। সে জন্য বাবুর্চির সঙ্গে চুক্তি হয়েছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। চুক্তি হচ্ছে, তাঁদের বিয়েতে অতিথিদের যে খাবার খাওয়ানো হবে, সেটা আর কোথাও রান্না করা যাবে না।

বিশেষ রঙের দিন
দীপিকা–রণবীরের বিয়ের দিনটি হবে একটি বিশেষ রঙের। সেদিন প্রত্যেকের পরনের কাপড়ে থাকবে একটি বিশেষ রং। বর–কনে, অতিথি, এমনকি যাঁরা খাবার পরিবেশন করবেন, তাঁদের প্রত্যেকের পোশাকের রং থাকবে ভিন্ন। ধারণা করা হচ্ছে, বিয়েতে কনে পরবেন বিশিষ্ট নকশাকার সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাক। সম্প্রতি ইনস্টাগ্রামে সব্যসাচীর লাল শাড়ি পরে ছবি দিয়েছেন দীপিকা। একই ছবি পোস্ট করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ও। সোনালি কাজের লাল শাড়ি, লাল ব্লাউজ, ঠোঁটে লাল লিপস্টিকে রাজকীয় লাগছে দীপিকাকে।

দুই রীতিতে বিয়ে
দীপিকা–রণবীরের বিয়ে হবে দুই রীতিতে। রণবীর সিন্ধি-পাঞ্জাবি আর দীপিকা কর্ণাটকী। তাই একই সঙ্গে দক্ষিণী আর উত্তর ভারতীয় রীতিতে হবে দুই তারকার এক বিয়ে। ১৪ ও ১৫ নভেম্বর ইতালিতে এ বিয়ের আনুষ্ঠানিকতার পর বিবাহোত্তর সংবর্ধনা হবে ভারতের হোটেল বেঙ্গালুরুর বলরুমে ২১ নভেম্বর। এ ছাড়া মুম্বাইতে একটি সংবর্ধনা হবে ১ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে।

অতিথি ৩০ জন!
দীপিকা–রণবীরের বিয়ের অতিথি তালিকা অতিসংক্ষিপ্ত। কেননা এ বিয়েতে অজ্ঞাত কারণে যথেষ্ট গোপনীয়তা রাখতে চান। এমনকি তাঁদের বিয়েতে অতিথিরা কোনো ফোন সঙ্গে আনতে পারবেন না। ইতিমধ্যে নেমন্তন্ন পৌঁছে গেছে প্রিয়াঙ্কার কাছে। কেননা ভিন্ন ছবিতে শাহরুখের নায়িকা ছিলেন দীপিকা ও প্রিয়াঙ্কা। দুজনই কাজ করেছেন হলিউডে। তাঁদের বন্ধুত্ব অন্য পর্যায়ে। তবে পুরো তালিকায় আর কার নাম আছে, সেটা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, কনেপক্ষের বন্ধু হিসেবে নেমন্তন্ন পাবেন শাহরুখ খান ও ফারাহ খান। আর মুরুব্বিদের মধ্যে থাকবেন সঞ্জয় লীলা বানসালী ও আদিত্য চোপড়া। শোনা যাচ্ছে, হলিউডের দুই গায়ক ম্যাডোনা ও স্যার এলটন জন হাজির হতে পারেন তাঁদের বিয়েতে। তবে বিয়ের অতিথি কোনোক্রমেই ৩০ ছাড়াবে না। নভেম্বরের ১০ তারিখে ইতালির উদ্দেশে ভারত ছাড়বেন তাঁরা।

রণবীর সিংকে এবার দেখা যাবে ‘সিমবা’ নামের একটি ছবিতে। দীপিকা করবেন মেঘনা গুলজারের নাম না ঠিক হওয়া একটি ছবি। লক্ষ্মী আগারওয়াল নামে অ্যাসিড–সন্ত্রাসের শিকার এক নারীকে নিয়ে সেই ছবির গল্প। টাইমস অব ইন্ডিয়া

– প্রথম আলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here