খিলগাঁওয়ে দুই শিশু হত্যায় মায়ের বিরুদ্ধে বাবার মামলা

0
103

রাজধানীর খিলগাঁও থানার গোড়ানে দুই মেয়েকে জবাই করে হত্যার ঘটনায় শিশুদের মায়ের বিরুদ্ধে মামলা করেছে বাবা।

শনিবার রাতে দুই শিশুর বাবা মোজাম্মেল হক বিপ্লব বাদী হয়ে মামলা করেন। খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মামলার পর পরই হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ ওই নারীকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে শনিবার হাসপাতালে শিশুদের মা আখতারুন্নেসা পপি (৩৫) বাচ্চাদের হত্যার কথা গণমাধ্যমে স্বীকার করে।

শনিবার সকালে গোড়ানের একটি ভবনের চতুর্থ তলার এক ফ্ল্যাট থেকে দুই বোন মেহজাবিন আলভী (১২) ও জান্নাতুল ফেরদৌসের (৭) মৃতদেহ উদ্ধার করা হয়।

আর শিশুদের মা আখতারুন্নেসা পপিকে (৩৫) দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

আরিফুন্নেসা পপি হাসপাতালে সাংবাদিকদের বলেন, নিজের হাতেই বঁটি দিয়ে দুই শিশুকে গলা কেটে হত্যা করেছেন। ঠিক মতো স্বামী সংসার খরচ না দেয়ায় জীবনযাপনে দুর্বিষহ হয়ে ওঠায় দুই সন্তানকে হত্যা করেছে তিনি।

পপি আরও বলেন, শিশুদের বাবা তাদের দেখাশোনা করতো না। মেয়ে দুটো ন্যাশনাল আইডিয়াল স্কুলে পড়াশোনা করতো। আর মুন্সিগঞ্জের শ্রীনগরে নিজের ভাইয়ের সঙ্গে ইলেকট্রিকের ব্যবসা করে বিপ্লব। কিন্তু ব্যবসার সব আয় তার ভাই হিসাব করেন। সে কোনও হিসাব রাখে না। আমাদের ঠিকমতো টাকা-পয়সা দিতে চাইতো না। মেয়েদের স্কুলে যাওয়ার খরচ লাগে। এসব বিষয়ে তার কোনও মাথাব্যথা ছিল না। টাকার কথা বললেই বকাবকি করতো।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলছেন, শিশু দুটির লেখাপড়ার খরচসহ না বিষয়ে পপি এবং তার স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সাংসারিক শান্তি ছিল না তাদের মধ্যে। এসব কারণে স্ত্রী হতাশাগ্রস্ত ছিলেন। তাই ধারণা করা হচ্ছে, দুই শিশুকে হত্যার পর তিনি নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন। এ ঘটনায় তার স্বামী মোজাম্মেল হক বিপ্লবকেও থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্র: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here