খিলগাঁওয়ে বিদেশি মদ-বিয়ারসহ আটক ১

0
216

গণমাধ্যম ডেস্ক:  আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারসহ মো. মনির হোসেন (৪০) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।  বুধবার (১৫ আগস্ট) সকাল ১০ টার দিকে রাজধানীর খিলগাঁও বিশ্বরোড এলাকায় খিদমাহ হাসপাতালের সামনে চেকপোস্ট তল্লাশি করে টয়োটা গাড়িতে  মাদক পাচারের সময় তাকে আটক করে র‌্যাব।  এসময় গাড়িটির ব্যাক ডালা থেকে ২৩০ ক্যান বিদেশি বিয়ার, ৫৪ বোতল বিদেশি  মদ উদ্ধার করা হয়। বিদেশি মদের মধ্যে ছিল ৩০ বোতল হুইস্কি, ১২ বোতল ভদকা এবং ১২ বোতল টাকিলা উদ্ধার করা হয়। এসময় মাদক বহনকারী ওই টয়োটা গাড়িটি জব্দ করে র‌্যাব-৩।

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মো. এমরানুল হাসান বাংলা ট্রিবিউনকে বলেন,  খিলগাঁও বিশ্বরোড এলাকার খিদমাহ হাসপাতালের সামনে র‌্যাবের চেকপোস্টে ওই গাড়িটিকে থামতে ইশারা দিলেও সে কোনও তোয়াক্কা না করে পালানোর চেষ্টা করছিল।  পরে র‌্যাব-৩ এর সদস্যরা তাকে আটক করে  এবং গাড়িটি তল্লাশি করে ওই টয়োটা গাড়ি থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

তিনি বলেন, আটক আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মাদক পাচারের সঙ্গে এই চক্রের আর কারা জড়িত আছে, সেটি তদন্ত করে দেখা হচ্ছে।

ব্যবসায়ী মনির হোসেন (৪০), শরিয়তপুরের নড়িয়া থানার বড্ডা বিজারী গ্রামের মৃত আরব আলী ব্যাপারীর ছেলে। সে বর্তমানে রাজধানীর পল্টনের ২০/৩ বিজয়নগর এলাকায় বসবাস করে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

-বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here