গলাটিপে নিজের সন্তানকে হত্যা করলেন মা

0
146

মাগুরা শহরের কলেজপাড়া হাজী রোডে নিজের ৪ বছরের শিশু সন্তানকে গলা টিপে হত্যা করেছে এক মা। রোববার (০৮ মার্চ) দুপুরে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার ও মা সুফিয়া বেগমকে (৩৬) আটক করছে। সুফিয়া বেগম পুলিশের কাছে নিজ শিশু হত্যার দায় স্বীকার করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানায়, সুফিয়া বেগম নিজে তার ৪ বছর বয়সী শিশু সন্তান মাহিমাকে গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। পরে এটিকে দুর্ঘটনা বলে চালানোর জন্য মরদেহ ঘরে রেখে গ্যাসের সিলিন্ডারে আগুন ধরিয়ে দেয়। প্রতিবেশীরা ধোয়া দেখতে পেয়ে পাশেই ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে সঙ্গে সঙ্গে আগুন নিভিয়ে ফেলেন। এলাকাসীর খবরের ভিক্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু ফাহিমার মরদেহ উদ্ধার করে। তবে শিশুটির শরীরে আগুনে ঝলসানোর কোনো আলামত না থাকায় পুলিশের সন্দেহ হয়। পুলিশ শিশুটির মা সুফিয়া বেগমকে জিজ্ঞাসাবাদ করে। এ সময় তিনি নিজেই নিজ সন্তানকে গলা টিপে হত্যার কথা স্বীকার করেন।

এলাকাবাসীর অভিযোগ, সুফিয়া বেগম মাদক ও দেহ ব্যবসার সঙ্গে জড়িত। তাছাড়া তিনি নিজেও মাদকসেবী। তিনি প্রায় তিন বছর ধরে কলেজ পাড়ার সাহাদৎ হোসেনের বাড়ির তিন তলায় দ্বিতীয় স্বামী মনু মিয়ার সঙ্গে বসবাস করে আসছিলেন। গত দুই মাস আগে দ্বিতীয় স্বামীর সঙ্গেও সম্পর্ক ছেদ হয়। এর আগে প্রথম স্বামী আবু তালেব এর ঘরে তার আরো দুটি মেয়ে সন্তান রয়েছে। তারা বাবার সঙ্গে মাগুরা শহরের অন্য এলাকায় বাসাভাড়া থেকে কলেজে লেখাপড়া করছে। সূত্র: সময়টিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here