গাজীপুরে পুকুরে ডুবে ২ জনের মৃত্যু

0
62

গাজীপুরের শ্রীপুরের বহেরারচালা এলাকায় পুকুরে সাঁতার শিখতে নেমে এক কলেজছাত্রসহ দুজনের মৃত্যু হয়েছে। নিহতদের একজনের মরদেহ শনিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় ও অপর কিশোরের মরদেহ রোববার সকালে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত কলেজছাত্র মো. তাওহিদুস সাইফ শ্রীপুর উপজেলার বহেরার চালা এলাকার তারিকুল ইসলামের ছেলে এবং অপর কিশোর মোহাম্মদ নাজমুল পিরোজপুরের মাঝিপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে এবং স্থানীয় মালেক মাস্টার কিন্ডারগার্টেনের ইংলিশ মিডিয়ামের নার্সারির ছাত্র। নিহত কিশোরের বাবা বহেরারচালা এলাকায় ভাড়ায় বসবাস করতেন।

নিহতদের স্বজন ও ফায়ার সার্ভিস জানায়, শনিবার সকাল ১০টার দিকে বহেরারচালার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় সাইফ। বিকেলে বাসায় না ফেরায় তাকে খুঁজতে থাকে সবাই। একপর্যায়ে বাড়ির পশ্চিম পাশের একটি পুকুরের পাড়ে সাইফের জুতা, চশমা ও মোবাইল দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে পুকুরে নেমে খুঁজতে থাকে সবাই। কিন্তু তার সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের ডুবুরি দলের চার সদস্য পুকুরে তল্লাশি চালিয়ে সন্ধ্যা ৬টার দিকে সাইফের মরদেহ উদ্ধার করে।

নিহত সাইফ গত বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছেন এবং ঢাকার একটি কলেজে এইচএসসিতে ভর্তি হয়েছিলেন। একই সময় পুকুরে ডুবে নিখোঁজ ছিলেন কিশোর নাজমুল। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রোববার সকালে তার মরদেহ উদ্ধার করে। সূত্র: সময় টিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here