গুলিস্তানে এসআই গুলিবিদ্ধ

0
210

রাজধানীর গুলিস্তানে সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের সামনে ওবায়দুর রহমান নামের পুলিশের এক এসআই গুলিবিদ্ধ হয়েছেন। তার দুই পায়ে গুলিবিদ্ধ হয়েছে। পিস্তল পরিস্কারের সময় অসাবধানতা এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি পুলিশের।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে অপর এক পুলিশ সদস্যের গুলিতে ওবায়দুর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় স্কয়ার হাসপাতালে।

জানা গেছে, গুলিবিদ্ধ এসআই ওবায়দুর রহমান ২০১৬ সাল থেকে আহাদ পুলিশ বক্সের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন। দুপুরে অপর পুলিশ সদস্য পেট্রোল ইন্সপেক্টর (পিআই) মো. সাইফুল ইসলামের পিস্তলের গুলিতে আহত হয়েছেন।

হাসপাতাল সূত্র জানায়, এসআই ওবায়দুরের ২ পায়ে হাঁটু বরাবর গুলিবিদ্ধ হয়েছে। জরুরি বিভাগে তাকে চিকিৎসা দিয়ে স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।

ডিএমপির মতিঝিল জোনের এডিসি শিবলী নোমান বলেন, এটা একটা দুর্ঘটনা। আমাদের এক পুলিশ সদস্য তার পিস্তল পরিস্কার করছিলেন। এ সময় অসাবধানতাবশত পাশেই থাকা এসআই ওবায়দুরের দুই পায়ে গুলিবিদ্ধ হয়। ঘটনার পরই ওবায়দুরকে ঢামেক হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে নেয়া হয় স্কয়ার হাসপাতালে। চিকিৎসকরা গুলি বের করেছেন। ওবায়দুরের শারীরিক অবস্থা ভাল আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here