গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার হুমকি, শঙ্কিত পরিবার

0
27

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক গৃহবধূ ও তার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে রাজবাড়ির কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে। বুধবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভুগী গৃহবধূ স্বপ্না আক্তার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার বাড়ি মদাপুর ইউনিয়নের হাট মদাপুর গ্রামে। তার স্বামী মো. হযরত শেখ ইউপি চেয়ারম্যান আবুল কালামের সাথে রাজনীতি করেন। এই সুবাদে চেয়ারম্যান তাদের বাড়ি যাওয়া আসা করতেন। এক সময় চেয়ারম্যানের কুনজর পড়ে তার উপর। তিনি বিভিন্ন সময়ে গোপনে নানা প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিতে থাকেন। রাজি না হয়ে বিষয়টি স্বামীকে জানান। তার স্বামী চেয়ারম্যানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে চেয়ারম্যান তার স্বামীকে হুমকি দিয়ে বলেন, ‘যে কোন উপায় হোক তোর বউয়ের সর্বনাশ করবো’।

তিনি আরো জানান, গত ১৬ মে রাতে তার স্বামী ও শ্বশুর তারাবির নামাজ পড়তে মসজিদে গেলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে তার বাড়িতে যায়। তিনি ঘরের বাইরে বের হলেই তার মুখ, হাত-পা বেঁধে আমাকে শারীরিক নির্যতন শুরু করে। এক পর্যায়ে আমি কোন ভাবে মুখ খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পর তিনি আদালতে একটি মামলা দায়ের করেন। এরপর থেকে চেয়ারম্যান তাকে ও তার পরিবারকে নানাভাবে হত্যার হুমকি দিয়ে আসছে। এ অবস্থায় ন্যায় বিচারের জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন এই গৃহবধূ।

সূত্র: আমাদের সময়.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here