গোপনে যা করলেন প্রিয়াঙ্কা

0
72

কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকার। লকডাউনের সময়টা বাড়িতেই কাটিয়েছেন তিনি। একমাত্র ছেলে সহজের সঙ্গেই কাটছে তার সময়। অবসরে বই পড়া, গাছের যত্ন, সবই করেছেন।

চলতি সময়ে লকডাউন শিথিল হতেই যেন মন আর মানল না। মা-বাবাহারা যেসব শিশুরা আত্মীয়-পরিজন ছেড়ে অনাথ আশ্রমে থাকে। তাদের জন্য খাবার-দাবার এবং অত্যাবশকীয় সামগ্রী নিয়ে পাড়ি দিলেন সোনারপুরের এক অনাথ আশ্রমে এই নায়িকা। সেখানে খানিকটা সময় শিশুদের সঙ্গে কাটালেন। সেটি সামাজিক দূরত্ব মেনেই।

কদিন আগেই সোনারপুরের ‘আ হোম ফর অরফ্যানস অ্যান্ড ওল্ডেজ’ নামে এক অনাথ আশ্রমে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তবে সেখানে তিনি দুস্থ শিশুদের জন্য যা করেছেন সোশ্যাল মিডিয়ায় দেননি।। এ নিয়ে কোনো প্রকার মন্তব্য করতে নারাজ তিনি।

অভিনেত্রীর একটি ফ্যান পেজের মাধ্যমেই জানা গেল তার এই মহৎ উদ্যোগের কথা। একেবারে নিঃশব্দেই মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা।

সেখানকার শিশুদের বারবার হাত ধোয়া, মাস্ক ব্যবহার করা, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার কথা বলেছেন। তবে অভিনেত্রী তাদের এও মনে করিয়ে দিয়েছেন যে, এই সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে যেন কোনোভাবেই সবার সঙ্গে মিশতে না ভুলে যায় তারা।

গোপনে কাজ প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার কর্তব্য। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার করার কিছু নেই। আমি আমার দায়িত্বটুকু পালন করেছি মাত্র।

প্রিয়াঙ্কা অভিনীত ছবির তালিকায় রয়েছে সুলতান-দ্য সেভিয়র, ক্রিসক্রস, হৃদয়জুড়ে, যক্ষের ধন, চিরদিনই তুমি যে আমার, এই পৃথিবী তোমার আমার, শোন মন বলি তোমায়, বউ বউ খেলা, রান, কাগজের বউ, দ্য রয়েল বেঙ্গল টাইগার। আরটিভি নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here