গৌরবের সঙ্গে লন্ডনে যাচ্ছেন নুসরাত

0
31

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। তার বিপরীতে অভিনয় করবেন টেলিভিশন ও ভিন্নধর্মী চলচ্চিত্রের পরিচিত মুখ গৌরব চক্রবর্তী। 

তারা দুজন ‘ক্রিসক্রস’নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন। সেখানে চার নারীর গল্পই গুরুত্ব পেয়েছিল। এবার অবশ্য দুজনকে ভিন্ন আমেজে দর্শক দেখতে পাবেন। নতুন জুটির রসায়ন কেমন হয় তা দেখার অপেক্ষায় দর্শক। 

পরিচালক সায়ন্তন ঘোষালের ‘স্বস্তিক সংকেত’ ছবিতে এই নতুন জুটির দেখা মিলবে। এর চিত্রনাট্য দেবারতি মুখোপাধ্যায়ের ‘নরক সংকেত’ উপন্যাস অবলম্বনে করা হয়েছে। ছবির শুটিং হবে লন্ডনে এমনটাই খবর ভারতীয় গণমাধ্যমের। 

এসকে মুভিজ তিন তিনটি সিনেমার টিম নিয়ে প্রযোজনা সংস্থা উড়ে যাবে লন্ডনে। তার মধ্যেই একটি নুসরাত জাহানের ‘স্বস্তিক সংকেত’।  সব ঠিক থাকলে সেপ্টেম্বরের শেষেই লন্ডনে উড়ে যাবে পুরো টিম। সেখানেই শুরু হবে নুসরাত ও গৌরবের নয়া রসায়ন। 

জানা গেছে, এবার বইয়ের পাতা থেকে উঠে এসে বাস্তবায়িত হবে নুসরাত জাহান এবং গৌরব চক্রবর্তীর হাত ধরে। চিত্রনাট্য লিখছেন সৌগত বসু। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটের সঙ্গে মিলিয়ে দেয়া হয়েছে বর্তমান সময়কেও।

হিটলার-নেতাজি সাক্ষাৎ, নাৎসি মুভমেন্ট, ইউরোপে অভিবাসী সমস্যা, বায়োলজিক্যাল ওয়ারফেয়ারে মারণ ভাইরাস আক্রমণ ও তার অ্যান্টিডটের ফর্মুলা আবিষ্কার এমন অনেক কিছুই থাকছে। সূত্র: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here