গ্রিসে পুলিশ সদস্যকে পিটিয়ে ম্যানইউ ইউনাইটেডের অধিনায়ক গ্রেপ্তার

0
70

গ্রিসে একজন পুলিশ সদস্যকে লাঞ্ছিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক হ্যারি ম্যাগুয়ার। সেখানে ছুটি কাটাতে গিয়ে তিনি এই অপ্রীতিকর ঘটনার জম্মদেন।

গ্রিসের রাষ্ট্রীয় সংবাদমাধ্যম টিভি ইআরটি জানিয়েছে, দুই গ্রæপের পর্যটকদের ঝগড়া থামাতে বলায় পুলিশের গায়ে হাত তোলেন ২৭ বছর বয়সী ম্যাগুয়ার।

ইউনাইটেড জানিয়েছে, ম্যাগুয়ার জিজ্ঞাসাবাদে পুলিশকে সম্পূর্ণ সহযোগিতা করছেন। বিবৃতিতে ক্লাবটি বলেছে, আমরা অধিনায়কের বৃহস্পতিবার রাতের একটি ঘটনার বিষয়ে সম্পূর্ণ অবগত। ইউরোপা লিগের সেমিফাইনালে রোববার মৌসুম শেষের ম্যাচ খেলেই ছুটিতে যান ম্যাগুয়ার। তার সঙ্গে আরও দুই ব্রিটিশকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ফুটবলার প্রথমে বাজে ভাষায় আক্রমণ করেন। পরে একজনকে হিট করেন। ইংল্যান্ডের তরুণ এই ডিফেন্ডার ২০১৯ সালের আগস্টে ইউনাইটেডে যোগ দেন।
গতকাল রাতে গ্রিক এক ওয়েবসাইটে একটা ভিডিও ফুটেজ আসে, যেখানে দেখা যায় মাইকোনোস টাউনের মাতোজিয়ান্নিয়া অঞ্চলে কয়েকজন ভক্তের সঙ্গে কথা বলছেন ম্যাগুয়ার। ঘটনাটি সেখানেই ঘটে।

স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ১২টার কিছু পর তাকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যায় পুলিশ। পুলিশের দাবি, থানায় আনার সময়ও সদস্যদের প্রতিরোধের চেষ্টা করেন ম্যাগুয়ার। – দেশরূপান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here