চট্টগ্রামে রক্তাক্ত অবস্থায় কিশোরীর মরদেহ উদ্ধার

0
183

পিটিয়া থানার বেলতল এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় রিমা আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় গুরুতর আহত অবস্থায় মো. মাসুদ (২৫) নামে এক যুবককেও উদ্ধার করা হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় রেল গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

রিমা পটিয়ার হাইন্দগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।  সে হাইন্দগাঁও মহাজন পাড়ার মঞ্জুরুল আলমের মেয়ে।

হাইন্দগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শ্যামল দে  বলেন, স্কুল খোলা থাকলেও রিমা স্কুলে আসেনি।  দুপুরে পুলিশ কল করে জানায়, রক্তাক্ত অবস্থায় রিমার মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী বাংলানিউজকে বলেন, মাসুদ নামে ওই যুবক রিমাকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করে।

এ বিষয়ে জানতে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

তবে রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া জানান, রক্তাক্ত অবস্থায় এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় গুরুতর আহত এক যুবককে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার  বলেন, পটিয়া থেকে গুরুতর আহত অবস্থায় মাসুদ নামে একজনকে ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।  তার অবস্থা আশঙ্কাজনক।

– বাংলানিউজ

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here