চলতি মাসেই মুস্তাফিজের বৌভাত, দাওয়াত পেলেন টাইগাররাও

0
105

শেষ হলো বিশ্বকাপ। অপেক্ষার প্রহরও শেষ। লাল-সবুজের জার্সিতে নয় এবার বর বেশে দেখা যাবে পেসার মুস্তাফিজুর রহমানকে। কাটার মাস্টারের বৌভাত বলে কথা। বর বেশে অবশ্য গত ২২ মার্চও দেখা যায় ফিজকে। সেদিনই যে বিয়ে হয়েছিল তাঁর।

আগামী ১৩ জুলাই মুস্তাফিজের বৌভাত। নববধূ শিমুকে সেদিন জাঁকজমক আয়োজনে তুলে নেওয়া হবে মোস্তাফিজের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়ায়  গ্রামের বাড়িতে।

বৌভাতের অনুষ্ঠান হবে তেঁতুলিয়ায় মুস্তাফিজের গ্রামের বাড়িতে।

ফিজের বড় ভাই মাহফুজার রহমান মিঠু বলেন, ‘কম বেশি হাজার দুয়েক অতিথি তো থাকছেন অনুষ্ঠানে। জাতীয় দলের সব সদস্যদের আমন্ত্রণ জানানো হয়েছে। গ্রামীণ পরিবেশে অনুষ্ঠিত হবে বৌভাত।’

নববধূ সুমাইয়া পারভিন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তাঁর বাবা মো. রওনাকুল ইসলাম পরিবারের অন্য সদস্যদের নিয়ে থাকেন গ্রামের বাড়ি সাতক্ষীরার দেবহাটা উপজেলার  জগন্নাথপুর গ্রামে। পাঁচ লাখ এক টাকা দেনমোহরে গত ২২ মার্চ বিয়ে হয় তাঁদের।

শিমু ফিজের মামাতো বোন। তিনি ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন। এর আগে ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে তিনি গোল্ডেন এ প্লাস পেয়ে পাস করেন এসএসসি।

জানা যায়, আগামী ১০ জুলাই ফিজ ফিরবেন নিজ গ্রামে। আগামী ১৩ জুলাইয়ের বৌভাতে থাকছেন ঢাকার এক ঝাঁক সংবাদকর্মী। যারা মাঠেঘাটে মুস্তাফিজকে নিয়ে শুধুই  লিখেছেন আর ছবি তুলেছেন। এবার তাঁরা লিখবেন বৌভাত আর নবদম্পতির কথা।সূত্র:এনটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here