পাবনায় ট্রাক উল্টে তিনজন পথচারী নিহত

0
197

পাবনা সদর উপজেলার নূরপুর বাইপাস মোড়ে চলন্ত ট্রাক থেকে কাঠের গুঁড়ি পড়ে ৩ পথচারী ঘটনাস্থলেই নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছেন। রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাটমোহর উপজেলার বালুদিয়ার গ্রামের আলী আশরাফের ছেলে শাহিন(৫০), আটলংকা গ্রামের উম্বর আলীর ছেলে আহম্মদ আলী(৪৮) ও জগতলা গ্রামের মো: সোহরাবের ছেলে শহীদ(৪৫)। গুরুতর আহত অপর শ্রমিক মো: জফির(৬০)কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জফির চাটমোহর উপজেলার বালুদিয়ার গ্রামের মো: হোসেন মন্ডলের ছেলে। হতাহতদের সবাই পেশায় দিনমজুর।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, সকালে কাঠের গুঁড়ি ভর্তি করে একটি ট্রাক (যশোর-ট-১১৩৭৫১) পাবনা শহর থেকে যশোরে যাচ্ছিল। সকাল ৬টার দিকে ট্রাকটি পাবনা শহরতলীর নূরপুর বাইপাস মোড়ে ( এআর সিমেন্ট কারখানার কাছে) পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার উপক্রম হয়। এসময় ট্রাক থেকে কাঠের গুঁড়ির দড়ি ছিঁড়ে পথচারীদের গায়ের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত এবং ১ জন গুরুতর আহত হন। তারা কাজের সন্ধানে পাবনা শহরে যাচ্ছিলেন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায় পাবনা ফায়ার স্টেশন।

পাবনা থানার ওসি (তদন্ত) মো: জালাল উদ্দিন জানান, দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক এবং হেলপার পালিয়ে যায়। ট্রাকটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পাবনা থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে। চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here