চাঁদপুরে ফুপুকে গলা কেটে হত্যার অভিযোগ

0
21

মতলব পৌরসভার উত্তর বাইশপুর গ্রামে সামছুন নাহার (৬৫) নামের এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ওই গ্রামের ফকির বাড়িতে এ ঘটনাটি ঘটে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই বাড়ির মৃত রহিম মুন্সির চার মেয়ে ও দুই ছেলের মধ্যে নিহত শামসুন্নাহার তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন। ঘটনার দিন নিহতের স্বামী আব্দুর রাজ্জাক চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিলেন।

এদিকে ওই দিনই নিহতের ছোট ভাই মরহুম বোরহানউদ্দিন মুন্সির ছেলে পারভেজ (২৮) তার ফুপুর সঙ্গে দেখা করার জন্য সকালে বাড়িতে আসে।

ওই বাড়ির একাধিক ব্যক্তি জানান, ঘটনার দিন সকালে পারভেজ তার ফুপু শামসুন্নাহারের সঙ্গে ঝগড়া করে এবং দুপুরের পর বাড়ি থেকে চলে যায়। সে বাড়ি থেকে চলে যাওয়ার পর শামসুন্নাহারকে ঘরের বাইরে বের হতে দেখা যায়নি।

সন্ধ্যার আগ মুহূর্তে হাঁস-মুরগি ঘরে নেওয়ার জন্য বাড়ির এক মহিলা ওনাকে ডাকাডাকি করে কোনও সাড়া শব্দ পায়নি। পরে বাড়ির কয়েকজন দরজা ধাক্কা দিয়ে ভেতরে প্রবেশ করে শামসুন্নাহারের গলাকাটা লাশ দেখতে পায়। পরে এ বিষয়ে পুলিশকে জানানো হয়।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি খুবই স্পর্শকাতর, সিআইডি ও পিবিআইয়ের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা প্রাথমিকভাবে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করেছি। তিনি বলেন, হত্যার বিষয়টি পারভেজ তার মায়ের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় আমরা তাকে গ্রেফতার করেছি।

সূত্র: বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here