চাঁপাইনবাবগঞ্জে অা‌মের ক্যে‌রে‌টে ফেনসিডিলসহ গ্রেপ্তার

0
210

গণমাধ্যম ডেস্ক:  চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দারিয়াপুর ট্রাক টার্মিনালের সামনে থেকে বুধবার আমবাহী ট্রাক তল্লাশী করে ২ হাজার ৮৬ বোতল ফেনিসিডিল উদ্ধার করেছে র্যাব। এ সময় ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং ৬০ মন আম ও ১২৫টি আমের ক্যারেটসহ আম পরিবহন করা ট্রাকটি জব্দ করা হয়েছে ।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, গোপালগঞ্জ জেলা সদরের শিবপুর গ্রামের আকরাম আলীর ছেলে নুর নবী শেখ ওরফে মামুন(৩৬) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের নামোটোলা গ্রামের সাইদুর রহমানের ছেলে রিপন আলি((১৯)।
চাঁপাইনবাবগঞ্জ সিপিসি-১ র্যাবের কমান্ডার সাইদ আব্দুল্লাহ দুপুরে এক প্রেস ব্রিফিং-এ জানান, শিবগঞ্জের কানসাট আম বাজার থেকে সকালে দারিয়াপুর ট্রাক টার্মিনাল এলাকায় আমবাহী ট্রাকটি (ঢাকা মেট্টো-ন ১৫-২১০৬) আসে। সুত্র মারফত এ সংবাদ পেয়ে র্যাব অভিযান পরিচালনা করে আমের ট্রাকে তল্লাশী করে এবং ১২টি ক্যারেট থেকে উদ্ধার করা হয় ২ হাজার ৮৬ বোতল ফেন্সিডিল। এ সময় ২ মাদক ব্যবসায়ী মামুন ও রিপনকে গ্রেপ্তার এবং জব্দ করা হয় ১২৫টি আমের ক্যারেট ও ৬০ মন আমসহ ট্রাকটি।
গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যাবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা বেশ কিছুদিন থেকে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য চোরাইপথে সংগ্রহ করে ট্রাক যোগে ভোগ্য পন্যর আড়ালে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করছিল। ধৃত ২ মাদক ব্যবসায়ীকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে র্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here