ছাগলনাইয়ায় ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬

0
175

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরিগঞ্জে নামকস্থানে সোমবার (২০ আগষ্ট) ভোররাতে গরুভর্তি একটি ট্রাকের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলেই মহিলা ও শিশুসহ ছয়জন নিহত ও চারজন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কক্সবাজার থেকে ফেনীর ছাগলনাইয়ার পাঠাননগরে গরুর বাজারে বিক্রির উদ্দেশ্যে গরুভর্তি একটি ট্রাক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরিগঞ্জ নামক স্থানে চট্টগ্রাম অভিমুখী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ফেনী সদর হাসাতালের মর্গে প্রেরণ করেন। আহত চারজন হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় রয়েছে।

জানা যায়, প্রবাসী মো. সবুজ তিন বছর পরে কাতার থেকে দেশে ফিরছিলেন এবং সবুজকে চট্টগ্রাম বিমানবন্দর থেকে বাড়িতে আনতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন সবুজের শাশুড়ি জাহানারা (৫০) , তার বোন রুপা (৩৫), ভাগ্নী পপি (১৬), সবুজের দুই ছেলে শুভ (৭), নোমান (২) ও মাইক্রোবাস চালক আব্বাস মিয়া (৪০)। নিহতের লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।বিদেশ ফেরত সবুজকে চট্টগ্রাম বিমানবন্দর থেকে আনতে নোয়াখালী থেকে মাইক্রোবাসের যাত্রীরা রওয়ানা দিয়েছিলেন। আহতদের নাম জানা যায়নি।

মুহুরিগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) মো. মাহবুব আলম দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে লাশ প্রেরণের সত্যতা নিশ্চিত করেন।

ফেনী সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল কর্মকর্তা (ইএমও) ডা. রিটু জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে এবং আহতরা চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here