জনপ্রিয় শীর্ষ ১০ স্মার্টফোন

0
30

কয়েক বছর কিছুটা স্থির থাকার পর আবারও গতি ফিরে পেয়েছে মটোরোলা। প্রতিষ্ঠানটি নতুন করে এসেছে আলোচনায়। স্যামসাং, হুয়াওয়ে এবং অ্যাপলের সঙ্গে বিশ্লেষণ চলছে মটোরোলার স্মার্টফোনেরও। সর্বশেষ জনপ্রিয় শীর্ষ ১০ স্মার্টফোনের তালিকায় জায়গা করে নিয়েছে মটোরোলা এজ।

গত সপ্তাহে জনপ্রিয় শীর্ষ দশটি স্মার্টফোনের তালিকা প্রকাশ করে রিটেইল নিউজ এশিয়া নামের একটি সংবাদমাধ্যম। সেখানে অন্য অনেক ফোনের পাশাপাশি জায়গা করে নিয়েছে মটোরোলার স্মার্টফোন মটোরোলা এজ।

তালিকায় উঠে আসা স্মার্টফোনগুলো হলো যথাক্রমে স্যামসাং গ্যালাক্সি নোট ২০, স্যামসাং এস-২০/ এস-২০ আলট্রা, ওয়ানপ্লাস-৮ প্রো, আইফোন-১১, গুগল পিক্সেল ৪-এ, সনি এক্সপেরিয়া ১, এলজি ভি-৬০ থিন-কিউ, আইফোন এস-ই, অপো ফাইন্ড এক্স-২ ও মটোরোলা এজ। রিটেইল নিউজ এশিয়া তাদের প্রতিবেদনে জানায়, স্মার্টফোন মার্কেট খুবই গতিশীল। তবে বাজারের সবচেয়ে জনপ্রিয় ফোনগুলো বাছাই করা এখনও সহজ।

মটোরোলার শীর্ষ দশে উঠে আসা প্রসঙ্গে রিটেইল নিউজ এশিয়া বলছে, অন্য স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মতোই দারুণ কিছু ফিচার নিয়ে বাজারে প্রবেশ করছে মটোরোলা। এক্ষেত্রে ব্র্যান্ডটির বাড়তি সুবিধা হলো তারা দাম কম রাখছে। সব মিলিয়ে ক্রেতাদের আস্থা অর্জনে সক্ষম হচ্ছে প্রতিষ্ঠানটি। ফলাফল হিসেবে শীর্ষ দশে উঠে এসেছে মটোরোলা।

সূত্র: বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here