জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের দুর্ব্যবহার থেকে কেউ রেহাই পাচ্ছে না: প্রধানমন্ত্রী

0
150

নির্বাচন কমিশনে জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের বাকবিতণ্ডার কঠোর সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘তাদের দুর্ব্যবহার থেকে কেউ রেহাই পাচ্ছে না। তারা নির্বাচন কমিশনে গিয়ে ঝগড়া করছেন। পুলিশের বিরুদ্ধে এমন বাজে ভাষা ব্যবহার করছেন, যা ভাষায় প্রকাশ করা যায় না।’ বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে তার ব্যক্তিগত বাসভবন ধানমন্ডির সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়া, নওগাঁ ও চাঁদপুরের নির্বাচনি জনসভায় দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিন জেলার আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরিচয় করিয়ে দিয়ে তাদের জন্য জনগণের কাছে ভোট চান প্রধানমন্ত্রী।
ড. কামাল হোসেন প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, ‘যিনি একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী হিসেবে পরিচিত, তার কাছ থেকে কেউ এ ধরনের ব্যবহার আশা করে না। তিনি এর আগে আদালতে অ্যাটর্নি জেনারেল সম্পর্কে আশোভন মন্তব্য করেছেন এবং সাংবাদিককে খামোশ বলেও ধমক দিয়েছেন।’
বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে পুনরায় জনসেবার সুযোগ দেওয়ার জন্য আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘আমরা ইতোমধ্যেই অনেক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করে সেগুলো বাস্তবায়ন করেছি। অনেকগুলো বাস্তবায়নাধীন রয়েছে। কাজেই আমি দেশবাসীকে বলবো, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নৌর্কায় ভোট দিয়ে আমাদের আরেকটিবার দেশসেবার সুযোগ করে দিতে।’
বিএনপি-জামায়াত জোটকে প্রত্যাখ্যান করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে তারা যেন ক্ষমতায় আসতে না পারে।’ তারা ক্ষমতায় এলে দেশকে ধ্বংস করে দেবে বলেও তিনি সতর্কবাণী উচ্চারণ করেন। সূত্র: বাসস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here