জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে নীতিগতভাবে সংলাপের কোন সুযোগ নেই: কাদের

0
181

অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট নামে সাম্প্রদায়িক অপশক্তির সঙ্গে নীতিগতভাবে সংলাপের কোন সুযোগ নেই।

শনিবার (২০ অক্টোবর) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে সাংবাদিকদের সেতুমন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট নামে যে অ্যালায়েন্স গঠিত হয়েছে এটা সাম্প্রদায়িক অপশক্তির জোট। অশুভ শক্তির ঐক্যজোট। যারা জোট গঠন করে জনগণের কাছে না গিয়ে বিদেশীদের কাছে নালিশ করছে। তাদের জোট অাগামী নির্বাচনের মাধ্যমে ক্ষমতা যাওয়ার জন্য। শেখ হাসিনাকে হঠানো তাদের মূল লক্ষ্য।

জাতীয় ঐক্যফ্রন্ট নিয়ে অাওয়ামী লীগ বিচলিত নয় বলে মন্তব্য করে কাদের বলেন, ঐক্যফ্রন্ট হতে না হতে দুই উইকেটের পতন হয়েছে। নির্বাচনের অাসন ভাগাভাগি সময় দেখা যাবে তাদের ঐক্যজোটের অবস্থা।

অারও উপস্থিত ছিলেন অাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড.দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক অা ক ম বাহাউদ্দিন নাসিম, দপ্তর সম্পাদক অাব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষযক সম্পাদক অাব্দুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক অাফজাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here