জাতীয় হ্যান্ডবলের ফাইনালে চ্যাম্পিয়ন আনসার দল

0
40

জাতীয় হ্যান্ডবলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদে মাঠ ছাড়লো বাংলাদেশ পুলিশ দল। চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষাবাহিনীকে। সিদ্ধান্ত সঠিক ছিল বলে দাবি রেফারির। আর গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান টুর্নামেন্ট কমিটির সম্পাদক। 

৩০তম জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে অংশ নেয়নি টুর্নামেন্টের রেকর্ড টানা ২৪বারের চ্যাম্পিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ। তাই শিরোপা লড়াইটা জমে ওঠে বাংলাদেশ আনসার ও পুলিশের মধ্যে। ফাইনাল খেলাটা শুরু থেকেই দারুণ উত্তাপ ছড়ায় কোর্টে।

দু’দলই লড়তে থাকে সমানতালে। খেলার বাকি আর ২০ মিনিট। দু’দলের গোল সমান ২২। এমন অবস্থায় রেফারির একটি সিদ্ধান্ত মানতে পারেনি পুলিশের খেলোয়াড়রা। কোর্ট ছেড়ে তারা বেরিয়ে যায়। টুর্নামেন্ট কমিটির অনুরোধেও তারা মাঠে আসেনি। নিয়ম অনুযায়ী চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় আনসার দলকে।

এদিকে নিজের সিদ্ধান্তে অটল ম্যাচের রেফারি। হ্যান্ডবলে এমন ঘটনা নজিরবিহীন বলছেন টুর্নামেন্ট কমিটির সম্পাদক, ক্রীড়া সংগঠক এস এম খালেকুজ্জামান। অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি পুলিশ দলের খেলোয়াড়রা। সূত্র: আরটিভি নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here