জামাল ভুঁইয়ার গোলে জয় দিয়ে স্বাধীনতা কাপ শুরু সাইফের

0
191

ইতিহাসকে পাল্টে এবারই প্রথম একই বছরে দুইবার অনুষ্ঠিত হচ্ছে স্বাধীনতা কাপ। নতুন মৌসুমের প্রথম ম্যাচে জয় দিয়েই আসর শুরু করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। জাতীয় দলের অধিনায়ক জামাল ভুঁইয়ার একমাত্র গোলে জয় নিশ্চিত করে সাইফ।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে একের পর এক আক্রমণ করে যাচ্ছিল সাইফ স্পোর্টিং ক্লাব। বিজেএমসির রক্ষণ বেশ কয়েকবার চুরমার করলেও গোলের দেখা পাচ্ছিল না। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে জামাল ভুঁইয়ার একমাত্র গোলে টিম বিজেএমসিকে ১-০ গোলে হারিয়েছে ম্যাকেন্সট্রির শিষ্যরা।

ম্যাচের শুরু থেকেই বিজেএমসির উপরে আধিপত্য বজায় রাখা সাইফরা আক্রমণে গেছে বহুবার। জালের ঠিকানা খুঁজে পায় নি প্রথমার্ধে। ২৪ মিনিটে জামাল ভুঁইয়ার কর্নার থেকে হেড ঠেকিয়ে দেন বিজেএমসির গোলরক্ষক সোহাগ। প্রথমার্ধে গোলশূন্য ম্যাচ গড়ায় দ্বিতীয়ার্ধে।

এবার দু‘দলই গোলের আশায় আক্রমণ-পাল্টা আক্রমণের পসরা সাজায়। কিন্তু গোলের দেখা মিলছিলনা কিছুতেই। ম্যাচের তখন ৮৬ মিনিট। বিজেএমসির ডি বক্সের একেবারে কাছাকাছি জায়গায় ফাউল আদায় করে নেয় সাইফ। আর সেখান থেকে নিখুঁত শটে বারের একেবারে কোণাকুণি শটে জালের সন্ধ্যান খুঁজে পান অধিনায়ক জামাল ভুঁইয়া। তার একমাত্র গোলেই ম্যাচের ফলাফল নিশ্চিত করে সাইফ।

এ জয়ে তিন পয়েন্ট নিয়ে এ গ্রুপের শীর্ষে উঠে গেলো সাইফ স্পোর্টিং। নিজেদের দ্বিতীয় ম্যাচটি সাইফ খেলবে আরামবাগের বিপক্ষে ৭ ডিসেম্বর। ৪ ডিসেম্বর একই প্রতিপক্ষের সঙ্গে খেলবে টিম বিজেএমসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here