জুভেন্টাসের পরাজয় ঠেকিয়ে দিলেন রোনালদো

0
20

রোমার প্রথম গোলে পিছিয়ে পড়ে জুভেন্টাস। রোনালদো গোল পরিশোধ করে জুভেন্টাসকে খেলায় ফিরিয়ে আনেন। দ্বিতীয় দফায় জুভেন্টাস আবার গোল হজম করে পিছিয়ে পড়ে। এবারও দলকে উদ্ধার করেন রোনালদো। এক কথায় জুভেন্টাসকে পরাজয় থেকে রক্ষা করেছেন সিআর সেভেন খ্যাত রোনালদো।

ইতালিয়ান লিগ ‘সেরি আর’ দ্বিতীয় রাউন্ডে প্রতিপক্ষের মাঠে অনেকটা সময় একজন কম নিয়ে খেলেও রোববার রাতে তার জোড়া গোলে ২-২ ব্যবধানে ড্র করেছে দলটি। এদিন ৩১তম মিনিটে ভেরেতুর সফল স্পটকিকে পিছিয়ে পড়ে শিরোপাধারীরা। ফরাসি এই মিডফিল্ডারের শটে ডি-বক্সে আদ্রিওঁ রাবিওর হাতে বল লাগলে পেনাল্টি পায় রোমা।

৪৪তম মিনিটে রোনালদোর সফল স্পটকিকে সমতায় ফেরে তারা। পর্তুগিজ এই ফরোয়ার্ডের শট ডি-বক্সে লরেন্সো পেল্লেগ্রিনির হাতে লাগলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। দুই মিনিটের মাথায় দারুণ পাল্টা আক্রমণে ফের এগিয়ে যায় রোমা। হেনরিখ মিখিতারিয়ানের পাস ডি-বক্সের মুখে প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন ভেরেতু।

৬১তম মিনিটে মাঝমাঠে মিখিতারিয়ানকে পেছন থেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রাবিও। আট মিনিট পর দৃষ্টিনন্দন গোলে আবারও সমতা টানেন রোনালদো। ডানদিক থেকে দানিলোর ক্রসে অনেকখানি লাফিয়ে হেডে বল জালে পাঠান পর্তুগীজ ফরোয়ার্ড। আসরে রোনালদোর গোল হলো তিনটি। – গোল ডটকম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here