জ্যামাইকাকে হারিয়ে সিপিএলের ফাইনালে ত্রিনবাগো

0
59

ত্রিনবাগো নাইট রাইডার্স ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ফাইনালে উঠেছে। আসরের প্রথম সেমিফাইনালে জ্যামাইকা তালাওয়াসকে সহজেই হারিয়েছে তারা।

মঙ্গলবার রাতে ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে ৯ উইকেটের দাপুটে জয় তুলে নেয় কিয়েরন পোলার্ডের ত্রিনবাগো। টস জিতে প্রতিপক্ষে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ত্রিনবাগো। রোভম্যান পাওয়েলের জ্যামাইকা ৭ উইকেটে ১০৭ রানের বেশি করতে পারেনি। ১০৮ রানের ছোট্ট লক্ষ্যটা ৫ ওভার বাকি থাকতেই ছুঁয়ে ফেলে ত্রিনবাগো।

দলটির পক্ষে সর্বোচ্চ অপরাজিত ৫৪ রান করেন লেন্ডল সিমন্স। তার ৪৪ বলের ইনিংসে ছিল ৬টি চার ও ২ ছক্কা। টিউন ওয়েবস্টের অপরাজিত ৪৪ রান করেন। তার ৪৩ বলের ইনিংসে ছিল ৬ চার ও ১ ছক্কা। দলীয় ১৪ রানে ওপেনার সুনিল নারিনের বিদায়ের পর সিমন্স ও ওয়েবস্টের মিলে দলকে জয়ের বন্দরে নিয়ে যান।

এর আগে বোলিংয়ে ত্রিনবাগোর হয়ে আসল কাজটা করেছেন আকেয়াল হোসেইন। ৪ ওভার বল করে ১ মেডেন দিয়ে ৩টি উইকেট নিয়েছেন। দলের জয়ের নায়কও তিনি। ১ টি করে উইকেট নিয়েছেন সুনিল নারিন ও ফাওয়াদ আহমেদ।

অন্যদের ব্যর্থতার মাঝে জ্যামাইকাকে একশ ছাড়ানো স্কোর এনে দিয়েছিলেন নক্রুমাহ বনের (৪১) ও পাওয়েল (৩৩)। লিগ পর্বে ১০ ম্যাচের সবগুলো জিতে সেমিফাইনালে পা রেখেছিল ত্রিনবাগো। – ক্রিকইনফো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here