জয় চায় বাংলাদেশ (সরাসরি)

0
156

জয়ের জন্য ৪৪৩ রানকে টার্গেট করে মিরপুর টেস্টের পঞ্চম ও শেষ দিন ব্যাট করছে জিম্বাবুয়ে। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার খেলা শুরু হবে সকাল সাড়ে নয়টায়। সূত্র বিডিনিউজ২৪।

এদিকে সিরিজ বাঁচাতে মিরপুর টেস্টে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। দ্বিতীয় ও শেষ টেস্টে জিততে পঞ্চম ও শেষ দিনে নিতে হবে ৮ উইকেট। স্বাগতিকদের হোয়াইটওয়াশ করতে জিম্বাবুয়ের চাই আরও ৩৬৭ রান।

তবে জয় তুলে নেওয়ার ব্যাপারে আশাবাদী মেহেদী হাসান মিরাজ। তবে উইকেট নিতে বোলারদের কঠোর পরিশ্রম করতে হবে বলে মনে করেন এই অফ স্পিনার। অন্য দিকে জিম্বাবুয়ের কোচ লালচাঁন রাজপুতের আশা সিরিজ জয় নিশ্চিত করতে ৮ উইকেট নিয়ে শেষ দিন কাটিয়ে দিতে পারবে তার শিষ্যরা।
চতুর্থ দিন শেষে সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ ১ম ইনিংস: ৫২২/৭ (ইনিংস ঘোষণা)

জিম্বাবুয়ে ১ম ইনিংস: ৩০৪

বাংলাদেশ ২য় ইনিংস: ৫৪ ওভারে ২২৪/৬ (ইনিংস ঘোষণা) (লিটন ৬, ইমরুল ৩, মুমিনুল ১, মিঠুন ৬৭, মুশফিক ৭, মাহমুদউল্লাহ ১০১*, আরিফুল ৫, মিরাজ ২৭*; জার্ভিস ১১-২-২৭-২, টিরিপানো ১১-১-৩১-২, উইলিয়ামস ১৬-২-৬৯-১, রাজা ৭-০-৩৯-১, মাভুটা ৯-০-৫২-০)।

জিম্বাবুয়ে ২য় ইনিংস: (লক্ষ্য ৪৪৩) ৩০ ওভারে ৭৬/২ (মাসাকাদজা ২৫, চারি ৪৩, টেইলর ৪*, উইলিয়ামস ২*; মুস্তাফিজ ৩-১-২-০, তাইজুল ১৩-২-৩৪-১, খালেদ ৪-১-১৫-০, মিরাজ ৭-২-১৬-১, আরিফুল ৩-১-৭-০)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here