টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত, আহত ৫

0
144
কক্সবাজারের টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয়, অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীরা হচ্ছেন, টেকনাফ পৌরসভার উত্তর জালিয়া পাড়ার হাশেম এর ছেলে হাসান আলী (৩৫), সদর ইউনিয়নের নাজির পাড়ার নুর আলমের ছেলে হোসেন প্রকাশ কামাল(২৩)।
জানা যায়, রবিবার (২৮অক্টোবর) সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার কাটাবনিয়া ঝাউবাগানে ইয়াবা খালাস নিয়ে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুক যুদ্ধের খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছলে ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে  পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা গুলি চালায়।পরে ইয়াবা কারবারিরা পিছু হটলে গুলিবিদ্ধ অবস্থায় দুইটি লাশ, ৬টি দেশী তৈরি অস্ত্র, ২৫রাউন্ড কার্তুজ ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।এ ঘটনায় আহত ৫ পুলিশ সদস্যকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ  (ওসি) প্রদীপ  কুমার দাশ জানান, ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুক যুদ্ধে নিহত হাসন আলী ও কামাল  নামে দুই ইয়াবা কারবারীর লাশ উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশের ৩ সদস্য গুলিবৃদ্ধসহ ৫জন আহত হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র,কার্তুজ ও ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায়।লাশদুইটি পোস্ট মর্টেমের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here