টেকনাফে ৩০হাজার ইয়াবাসহ আটক-২:সিএনজি জব্দ

0
32

কক্সবাজারের টেকনাফের শীলখালী এলাকায় অভিযান চালিয়ে ৩০হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করেছে বিজিবি। শনিবার বিকেলে বাহারছড়া ইউপি শীলখালী বিজিবি চেকপোস্ট থেকে তাদের ইয়াবাসহ আটক করা হয়।

আটকরা হলেন,রামু উপজেলার চাকমারকুল এলাকার বাসিন্দা মৃত আব্দুল মজিদের ছেলে মোহাম্মদ উল্লাহ (৩০) ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩২নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোঃ শামীম আহম্মেদের ছেলে মোঃ সানি (৩০)।

রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।তিনি বলেন,শীলখালী চেকপোস্টে একটি বিশেষ টহলদল নিয়মিত যানবাহন তল্লাশির এসময় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি সিএনজি বিজিবি চেকপোষ্টের সামনে আসলে তল্লাশীর জন্য থামানো হয়।তল্লাশীর এক পর্যায়ে সিএনজির চালক ও একজন যাত্রীর আচরণ সন্দেহ হওয়ায় তাদের পুঙ্খানু পুঙ্খানুভাবে তল্লাশি করা হয়।তল্লাশিকালীন সিএনজি’র পিছনে ইঞ্জিন বক্সের ভিতরে একটি বস্তা পাওয়া যায়।পরে বস্তাটি খুলে ৯০লাখ টাকার মূল্য মানের ৩০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন,ধৃতদের কাছ থেকে ব্যবহৃত তিনটি মোবাইল সেট,নগদ৮৫০টাকা ও মাদক পাচারে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।উদ্ধারকৃত মোবাইলসেট,ইয়াবাসহ ধৃতদেরকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।এছাড়া জব্দকৃৃৃত সিএনজিটি টেকনাফ শুল্ক গুদামে জমা করার প্রক্রিয়াধীন রয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here