টেস্ট সিরিজ খেলতে বছরের শেষ দিকে অস্ট্রেলিয়া সফর করবে ভারত

0
42

চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি বছরের শেষদিকে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা রয়েছে ভারতের। রোববার আসন্ন এই সিরিজটি নিশ্চিত করেছেন বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার সভাপতি সৌরভ গাঙ্গুলি।

করোনার প্রকোপের মধ্যে সিরিজটি নিয়ে শঙ্কা ছিল। তবে সৌরভের বক্তব্যে সিরিজটি নিয়ে জটিলতা কেটে গেছে। তবে কোয়ারেন্টাইনের সময়কাল দিয়ে কিছুটা আপত্তি রয়েছে বিসিসিআই সভাপতির।

গাঙ্গুলি বলেছেন, ‘হ্যাঁ, আমরা সফর নিশ্চিত করেছি। আগামী ডিসেম্বরে আমরা সেখানে খেলতে যাব। আমাদের আশা, কোয়ারেন্টিনে থাকার দিন যেন একটু কমানো হয়। কারণ, আমরা চাই না যে, আমাদের খেলোয়াড়রা অত দূরে গিয়ে হোটেল রুমে টানা দুই সপ্তাহ বসে থাকুক। এটা হতাশাজনক ও বিষণ্ণ হতে পারে।

অস্ট্রেলিয়াতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৯ হাজারেরও বেশি মানুষ। মৃত্যু হয়েছে ১০৮ জনের। দেশটির দ্বিতীয় বৃহত্তম শহর মেলবোর্ন বাদে প্রায় সবখানেই পরিস্থিতি রয়েছে নিয়ন্ত্রণের মধ্যে। এর ফলেই সিরিজটি নিয়ে আর আপত্তি নেই।

গাঙ্গুলির ভাষ্য, ‘মেলবোর্ন বাদে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের পরিস্থিতি বেশ ভালো। আর তাই আমরা সেখানে যাচ্ছি। আশা করছি, কোয়ারেন্টিনের সময় কম হবে এবং আমরা ফের ক্রিকেটে ফিরতে পারব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here