ঢাকার ৯৫ ভাগ রাস্তা চলাচলের উপযোগী করে দিয়েছি : খোকন

0
175

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেন, ঢাকা শহরের ৯৫ ভাগ রাস্তা চলাচলের উপযোগী করে দিয়েছি। বাকি যে কয়টি রাস্তা বাকি আছে সেগুলো এই শুষ্ক মৌসুমে ঠিক করে দেবো।
বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে আজিমপুর কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের এক নির্বাচনী ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সাঈদ খোকন বলেন, আজিমপুর কবরস্থানে একটি অত্যাধুনিক মসজিদ নির্মাণ করে দিয়েছি। আজ ঢাকার প্রতিটি রাস্তায় এলইডি বাতিতে আলোকিত। আমরা যে কথা বলি অক্ষরে অক্ষরে সেটা পালন করি।

তিনি আরো বলেন, ঢাকা-৭ আসনের আওয়ামী লীগ প্রার্থী হাজি মোহাম্মদ সেলিমকে জয়ী করতে সবাই ঐক্যবদ্ধ। ‘আমাদের মধ্যে কোনও বিরোধ নেই।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহেদ আলম মুরাদ বলেন, আমরা আজ নৌকার প্রার্থী হাজী সেলিমকে আপনাদের হাতে তুলে দিতে চাই। শেখে হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দেবেন। আমাদের বিভেদের কারণে ওরা যাতে সুযোগ নিতে না পারে। দলের ভেতরে যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করেন আওয়ামী লীগের রাজনীতি থেকে চিরদিনের জন্য বিদায় হয়ে যাবেন।

তিনি আরও বলেন, বিএনপি বলেছে তারা ভোট কেন্দ্র পাহারা দিবে। তারা পাহারা দেবে না অগ্নি সুযোগ করবে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে।

পরে হাজি সেলিমের হাতে নৌকা তুলে দেন মেয়র সাঈদ খোকন। পাশাপাশি তিনি ডিজিটাল প্রচারণাও উদ্বোধন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here