তথ্য-প্রযুক্তি নির্ভর প্রচারণায় অংশ নেবে জাতীয় পার্টি: জিএম কাদের

0
171

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, উন্নত বিশ্বের মতই নির্বাচনে জাতীয় পার্টি তথ্য-প্রযুক্তি নির্ভর প্রচারণায় অংশ নেবে। নির্বাচনী প্রচারণায় আমরা একটি আধুনিক ব্যবস্থাপনা সৃষ্টি করবো যা অন্যদের কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে। দেশের প্রতিটি মানুষের কাছে অতি সহজেই, পল্লীবন্ধুর আহবান পৌঁছে দিতে সক্ষম হবো আমরা।

শনিবার রাজধানীর গুলশানের ইমানুয়েলস্ মিলনায়তনে দলীয় কর্মীদের জন্য তথ্য-প্রযুক্তি বিষয়ক এক কর্মশালায় তিনি এ কথা বলেন।

এসময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, বাংলাদেশের ইতিহাসে হুসেইন মুহম্মদ এরশাদের ৯ বছর স্বর্ণযুগ হিসেবে বিবেচিত হচ্ছে।জাতীয় পার্টির শাসনামলে উন্নয়ন, নিরাপত্তা ও নিশ্চিয়তার যুগ ছিলো। সেই ঐতিহ্য তুলে ধরে আমরা নির্বাচনী প্রচারণায় একটি গুনগত পরিবর্তন আনবো। তিনি বলেন, আমরা হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়বো।

কর্মশালা পরিচালনা করেন জাতীয় পার্টি চেয়ারম্যানের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা শফিউল্লাহ আল মুনির। এসময় বক্তৃতা করেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এসএম ফয়সল চিশতী, আজম খান, মোজর (অব.) মোঃ খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু।কর্মশালায় উপস্থিত ছিলেন দলের অন্যান্য নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here