তাদের ‘একটু প্রেম দরকার’

0
425

গতমাসে এফডিসিতে শুরু হয়েছিল ‘একটু প্রেম দরকার’ সিনেমার শুটিং। বর্তমানে ছবিটির শুটিং চলছে রাজধানীর পুবাইলে শাকিবের শুটিং বাড়ি ‘জান্নাতে’। এতে শাকিবেরে সাথে জুটি বেঁধেছেন নবাগত নায়িকা মৃদুলা। ‘একটু প্রেম দরকার’ ছবিতে একজন মন্ত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করছেন মৃদুলা।

তবে শাকিব শুধু এই নায়িকার সাথেই প্রেম করবেন না, প্রেম করবেন আরও এক নায়িকার সাথে। তিনি হলেন বুবলী। ছবিটি পরিচালনা করছেন ঢাকাই সিনেমার ড্যাশিং খ্যাত নির্মাতা শাহীন সুমন। ছবিটি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। উল্লেখ্য ছবিটির নাম প্রথমে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ রাখা হয়েছিল। পরে ছবিটির নাম পরিবর্তন করে ‘কালপ্রিট’ রাখা হলেও চুড়ান্ত পর্যায়ে ছবির নাম রাখা হয় ‘একটু প্রেম দরকার’। ছবিটির নাম প্রসঙ্গে নির্মাতা জানান, ‘ছবিটির নাম প্রথম দিকে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ রাখার চিন্তা করলেও বেমানান দেখা যাচ্ছিল। পরে গল্পের সাথে সামজস্যতা বজায় রেখে এ ছবির নাম রাখা হয় ‘একটু প্রেম দরকার’।

এর মাঝে বেশ কয়েকটি নামের প্রস্তাব আসলেও এই নামটি আমার গল্পের সাথে মিলে যায় তাই এই নামটি রাখা হয়েছে। নবাগত চিত্রনায়িকা মৃদুলা এফডিসিতে শুটিংয়ে অংশ নেওয়ার পর মাঝে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। হাসপাতাল থেকে সুস্থ হয়ে সিনেমার শুটিংয়ে অংশ নেন তিনি। মৃদুলা জানান, হঠাৎ অসুস্থ হওয়ায় নিজেকে ধরে রাখতে পারছিলাম না। কখন সুস্থ হব আর ক্যামেরার সামনে দাঁড়াবো এ নিয়ে বেশ এক্সসাইটেড ছিলাম। অবশেষে সুস্থ হয়ে আমি আমার কাঙ্খিত স্বপ্নের লক্ষে পৌঁছেছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো মানের ছবিতে আমি অভিনয় করতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here