তানযীমুল উম্মাহর ৩১৬ জন শিক্ষার্থীর হিফজ সম্পন্ন

0
176

তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের অধিভূক্ত তানযীমুল উম্মাহ হিফজ মাদ্রাসার ৩১৬ জন শিক্ষার্থী পবিত্র কোরআন খতম (হিফজ) সম্পন্ন করেছেন। এ উপলক্ষে শনিবার রাজধানীর উত্তরার একটি কনভেনশন সেন্টারে ‘৯ম হিফযুল কুরআন অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয়। এ সময় হাফেয শিক্ষার্থী ও তাদের পিতা-মাতাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এ. বি. এম হিযবুল্লাহ, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি মুহিব্বুল্লাহ বাকী নদভী, বরগুনা মোকামিয়া দরবার শরীফের পীর মুহাম্মাদ মাহমুদুল হাসান ফেরদৌস মাদানী, মিডিয়া ব্যাক্তিত্ব ড. মুহাম্মাদ সাইফুল্লাহ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর, মিডিয়া ব্যক্তিত্ব ও গবেষক ড. মুহাম্মাদ মানজুরে ইলাহি, গবেষক হাফেয হাসান মুহাম্মাদ মুঈনুদ্দীন, জামেয়া কাশেমিয়া নরসিংদী এর ভাইস প্রিন্সিপাল মুহাম্মাদ মাহমুদুল হাসান মাদানী প্রমুখ।

সকাল থেকে শুরু হয়ে দিনব্যাপী চলমান এ মনোমুগ্ধকর অনুষ্ঠানে শিশুদের কন্ঠে কুরআন তিলাওয়াত, আরবী, ইংরেজি, বাংলা বক্তৃতা, ইসলামী সঙ্গীত, দেশাত্মবোধক গান ইত্যাদি পরিবেশনা উপস্থিত সবাইকে মুগ্ধ করে। তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মাদ ইকবাল এর সভাপতিত্বে এ প্রোগ্রামে স্বাগত বক্তব্য দেন তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. আব্দুল্লাহ আল মামুন, অভিভাবকদের মধ্যে থেকে অনুভূতি প্রকাশ করেন মিডিয়া ব্যক্তিত্ব ও গবেষক ড. আবুল কালাম আজাদ বাশার।
অনুষ্ঠানে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ আবদুল আলীম, সিনিয়র ডিরেক্টর আ. ন. মু রাশিদুল ইসলাম সায়েম, মুহাম্মাদ আসলাম মিয়া, ডিরেক্টর নুরুল আবছার ভুঁইয়া, আ.খ.ম মাসুম বিল্লাহ, হাবীবুল্লাহ মুহাম্মাদ আল আমিনসহ তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন পরিচালিত প্রতিষ্ঠানসমুহের শাখা প্রধানগণ, অন্যান্য অভিভাবক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here