তালতলীতে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

0
30

বরগুনার তালতলীতে ১৫ বছরের বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় মামলার ১ ঘন্টার মধ্যেই ধর্ষক দুই সন্তানের জনক জামাল হোসেন(৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১০ জানুয়ারী) সকাল ১০টার দিকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া নিশ্চিত করছেন। এর আগে গতকাল(০৯ জানুয়ারি) রাত ১০টার দিকে থানায় একটি ধর্ষণ মামলা হয়। গ্রেফতারকৃত জামাল হোসেন(৩৫) উপজেলার মালিপাড়া এলাকার মতলেব হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়,উপজেলার বড়বগী ইউনিয়নের মালিপাড়া এলাকার ওই বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী বাড়ির পাশের এক বাড়িতে থাকেন। জীবিকার তাগিদে তার মা-বাবা দূরে থাকে। বাড়িতে একা থাকার সুযোগে গত ১ জানুয়ারী রাত আনুমানিক ১০টার দিকে দুই সন্তানের জনক জামাল হোসেন সুযোগ বুঝে জোরপূর্বক ধর্ষণ করেন কিশোরীকে। ঔ কিশোরী বিষয়টি পরের দিন সকালে তার দাদির কাছে বলেন।

পরিবার ইজ্জতের ভয়ে মামলা বা স্থানীয় কাউকে বলেনি। পরে বিষয়টি জানাজানি হলে গতকাল রাতে এ ঘটনায় ওই বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং ০৫/২০২০ । মামলার মামলার ১ ঘন্টার মধ্যেই ধর্ষক জামাল হোসেন কে অভিযান চালিয়ে গ্রেফতার করেন পুলিশ।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন এবিষয়ে থানায় একটি ধর্ষন মামলা হয়েছে। কিশোরীর মেডিকেল পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। রাতেই অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করা হয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here