তাহসান-শ্রাবন্তীর বিরহ-প্রেম

0
918

প্রজাপতি, তারকাঁটা, সম্রাট নির্মাণ করে বড়পর্দায় পরিচিতি পাওয়া নির্মাতা মোস্তফা কামাল রাজের নতুন ছবি ‘যদি একদিন’ মুক্তির আগেই নানা কারণে রয়েছে আলোচনায়। এই ছবির প্রথম গান ইউটিউবে এসেছে শনিবার রাতে। গানের শিরোনাম ‘আমি পারবো না তোমার হতে’। দ্বৈতভাবে গানটি গেয়েছেন তাহসান খান ও কোনাল।

মাহমুদ মানজুরের কথায় গানের সংগীত করেছেন নাভেদ পারভেজ। প্রকাশের পর থেকেই ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা পাচ্ছে ‘যদি একদিন’-এর প্রথম গান। সাড়ে চার মিনিটের এই গানে ফুটে উঠেছে অন্যরকম প্রেম-বিরহের জমজমাট এক গল্প।

গানের কণ্ঠ দেয়ার পাশাপাশি এখানে দেখা গেছে ছবির নায়ক তাহসানকে। এই প্রথম সিনেমার গানে তার উপস্থিতি যোগ করেছে ভিন্নমাত্রা। সঙ্গে আছে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ও ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত তারকা তাসকিন রহমান। তাদের উপস্থিতি ও মনোরম লোকেশন গানটি ভিন্নমাত্রা যোগ করেছে।

‘যদি একদিন’ ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় কাজ করলেন তাহসান। এর আগে তিনি গায়ক, সুরকার ও নাটকে অভিনয় করে সাফল্য পেয়েছে। ছবির শুটিং শেষ। তার ক্যারিয়ারের প্রথম সিনেমা নিয়ে এই তারকা বলেন, ‘সবকিছু ঢেলে দিয়েই এই ছবিতে কাজ করেছি। কাজ করে আমি এতটাই তৃপ্ত যে বলে বোঝানো যাবে না। অনেক দিন থেকেই এমন কাজের জন্য অপেক্ষা করছিলাম।’

বর্তমানে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নির্মাতা রাজের ইচ্ছে, নভেম্বর মাসে তিনি ছবিটি মুক্তি দেবেন। বললেন, ‘যদি একদিন’ ছবি আমার স্বপ্নের প্রজেক্ট। এই ছবির কাজগুলো নিখুঁতভাবে করতে কার্পণ্য করিনি।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘যদি একদিন’। চিত্রনাট্য লিখেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এবং আসাদ জামান। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন রাইসা, সাবেরী আলম, মিলি বাসার, নাজিবা বাসার, ফখরুল বাসার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here