তুমি কি সেই আগের মতোই আছো

0
190

তুমি কি সেই আগের মতোই আছো , নাকি অনেক খানি বদলে গেছো, জানতে ইচ্ছে করে, খুব জানতে ইচ্ছে করে। জনপ্রিয় এই গানের কলি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে গাইলেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

মঙ্গলবার সকালে মহানগর নাট্যমঞ্চে আওয়ামী যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনাসভায় ওবায়দুল কাদেরকে গানের কলি গেয়ে শোনান ওমর ফারুক চৌধুরী।

ওমর ফারুক চৌধুরী বলেন, সড়ক-মহাসড়কে নসিমন-করিমনসহ ছোট ছোট যানবাহন নিষিদ্ধ করেছেন, ভালো কথা। ছোট যান চলাচলের বিকল্প কিছু না করেই এটা যে করলেন তাতে কাজটা কি খুব ভালো হয়েছে। এ কাজ যে করেছেন, তাহলে আমার স্ত্রী অসুস্থ হলে তাকে হাসপাতালে নেব কী করে? আমার মেয়েটা কি ট্রাকে করে কলেজে যাবে? আমার বাড়িতো মহাসড়কের পাশে, আমি চলাচল করবো কেমন করে? মহাসড়কের পাশে যারা বসবাস করে তাদের জন্য কোনো বিকল্প রাস্তাতো রাখেননি।

তিনি বলেন, ঈদের আগে দু’দিনের ব্যবধানে ৮০০ লোককে জামিন দেয়া হলো, মিনিটে কতজন জামিন পেয়েছেন তা জানতে ইচ্ছে করে। সচিবালয়ের চারপাশে এরা কারা? তা জানতে ইচ্ছে করে। সচিবালয়ের গায়ে তথ্য মন্ত্রণালয়ের সাইনবোর্ডসহ বিভিন্ন মন্ত্রণালয়ের সাইনবোর্ড কেন? এসব প্রশ্ন ও বিবেকের জ্বালা মেটানোর জন্য আপনাকে আজ ডেকে এনেছি।ওবায়দুল কাদের তার বক্তব্যে ওমর ফারুকের কোনও প্রশ্নের জবাব দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here